২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৪:১৫:০৮ পূর্বাহ্ন


রাজশাহীতে হত্যা মামলার প্রধান আসামী ও কুখ্যাত ২ মাদক কারবারিকে হেরোইন ও পিস্তলসহ গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ১৭-০৫-২০২২
রাজশাহীতে হত্যা মামলার প্রধান আসামী ও কুখ্যাত ২ মাদক কারবারিকে হেরোইন ও পিস্তলসহ গ্রেফতার রাজশাহীতে হত্যা মামলার প্রধান আসামী ও কুখ্যাত ২ মাদক কারবারিকে হেরোইন ও পিস্তলসহ গ্রেফতার


রাজশাহীর পুঠিয়ায় হেরোইন ও পিস্তলসহ ২জন কুখ্যাত মাদক কারবারি ও পলাতক হত্যা মামলার প্রধান দুই আসামীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (১৬ মে)দিবাগত রাত সোয়া ১১টায় উপজেলার পুঠিয়া থানাধীন বানেশ্বর পূর্বপাড়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে চারশত গ্রাম হেরোইন, একটি পিস্তল, দুইটি ম্যাগাজিন ও চার রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়। সেই সাথে জব্দ করা হয় অবৈধ অস্ত্র ও মাদক বহনকাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল। 

গ্রেফতারকৃতরা হলো: চারঘাট থানার শিবপুর গ্রামের মোঃ সাইনুদ্দিনের ছেলে মোঃ সাব্বির উদ্দিন (২৮) ও একই থানার তাতারপুর গ্রামের মোঃ মোনায়ারুল ইসলামের ছেলে মোঃ কামাল (৪১)।

মঙ্গলবার (১৭ মে) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর), মোঃ ইফতে খায়ের আলম।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে জেলা ডিবি পুলিশ জানতে পারে অবৈধ অস্ত্র ও মাদক নিয়ে মোটরসাইকেলে যোগে দুই মাদক কারবাররি উপজেলার পুঠিয়া থানার বানেশ্বরের দিকে যাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে বানেশ্বর পূর্বপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাদের মাদক ও অস্ত্রসহ গ্রেফতার করা হয়। এ সময় জব্দ করা হয় অবৈধ অস্ত্র ও মাদক বহনকাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল। 

তিনি আরও বলেন, রাজশাহীর পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) এর দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তীর তত্তাবধানে অভিযানটি পরিচালনা করেন রাজশাহী জেলা ডিবি পুলিশের পরিদর্শক আতিকুর রেজা সরকার ও সঙ্গীয় ফোর্স। 

জিজ্ঞাসাবাদে মাদক কারবারিরা জানায়, দির্ঘদিন যাবৎ তারা রাজশাহীর বিভিন্ন স্থানে মাদক সরবরাহ করে থাকে। তাদের পেশাদার মাদক কারবারি। তাদের বিরুদ্ধে হত্যাকান্ড, মাদকসহ একাধিক মামলা রয়েছে। এছাড়াও গত (১৫ মার্চ) সন্ধ্যার দিকে চারঘাটের শলুয়া ইউনিয়নের তাতারপুর মন্ডলপাড়া গ্রামে শাহাবাজ আলী নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়। সেই মামলার এজাহারভুক্ত ১নং আসামি কামাল এবং ৩নং আসামি সাব্বির। 

এ ব্যপারে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পুঠিয়া থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। 

মঙ্গলবার সকালে সংশ্লিষ্ট থানার মাধ্যমে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান জেলা পলিশের এই মুখপাত্র।