২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৯:২৩:২৪ অপরাহ্ন


কলাম্বিয়ায় ছিনতাইকারীদের ধরল গাড়িচাপা দিয়ে
আন্তর্জাতিক ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১৮-০৫-২০২২
কলাম্বিয়ায় ছিনতাইকারীদের ধরল গাড়িচাপা দিয়ে কলাম্বিয়ায় ছিনতাইকারীদের ধরল গাড়িচাপা দিয়ে


এবার ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় ছিনতাইকারীদের আটক করেছে খোদ ছিনতাইয়ের কবলে পড়া ব্যক্তি।

নাটকীয় এ ঘটনাটি ঘটেছে কলম্বিয়ার রাজধানী বোগোতায়। দুই ছিনতাইকারী পালিয়ে যাওয়ার সময় তাদের মোটরসাইকেলে ধাক্কা দিলে নিচে পড়ে যায় তারা। পরবর্তীতে তাদের আটক করে আইন শৃঙ্খলাবাহিনী। 

কলাম্বিয়ার রাজধানী বোগোতার একটি ব্যস্ত রাস্তায় ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় দুই মোটরসাইকেল আরোহীর সঙ্গে ধাক্কা লাগে এক প্রাইভেটকারের। পরক্ষণেই মাটিতে পড়ে যায় তারা।

জানা যায়, ছিনতাইয়ের শিকার ওই ব্যক্তি পেশায় একজন আইনজীবী। ছিনতাইকারীরা তার গাড়ির কাছে এসে বন্দুক বের করে সবকিছু দিয়ে দিতে হুমকি দেয়। এমনকি প্রাণে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়। একপর্যায়ে ভীতসন্ত্রস্ত ওই আইনজীবী ঘড়ি, মোবাইল ফোন দিয়ে দিলে দুর্বৃত্তকারীরা চলে যেতে থাকে। সঙ্গে সঙ্গে তাদেরকে আটকানোর জন্য মোটরসাইকেলের ওপর গাড়ি চালিয়ে দেন তিনি।

ছিনতাইয়ের শিকার এ্যাঞ্জেলো স্কিয়াভেনাটো বলেন, আমি আর আমার সহকর্মী গাড়িতে বসেছিলাম। ছিনতাইকারীরা মোটরসাইকেলে এসে বন্দুক বের করে আমাদের প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। জানের মায়ায় আমার সবকিছু দিয়ে দেয়ার পর তারা চলে যেতে থাকলে আমি পরক্ষণেই তাদের মোটরসাইকেল ফেলে দেই।

খবর পেয়ে দ্রুতই ঘটনাস্থলে পৌঁছে যায় আইন শৃঙ্খলাবাহিনী। পরবর্তীতে তাদের গ্রেফতার করে ছিনতাইকৃত মালামাল উদ্ধার করেন তারা। পুলিশ জানায়, এর আগেও তারা ছিনতাই, চুরির মতো নানা অপরাধে জড়িত ছিলো।