২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:০১:২১ পূর্বাহ্ন


সুনামগঞ্জে বজ্রপাতে ৩ স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু: আহত ১৫
মোজাম্মেল আলম ভূঁইয়া- সুনামগঞ্জ প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ১৯-০৫-২০২২
সুনামগঞ্জে বজ্রপাতে ৩ স্কুল ছাত্রের মর্মান্তিক  মৃত্যু: আহত ১৫ সুনামগঞ্জে বজ্রপাতে ৩ স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু: আহত ১৫


সুনামগঞ্জে বজ্রপাতের শিকার হয়ে ৩ স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরো ১৫জন। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় হাবিব রহমান (৪০) ও রিয়া মনি ( ৯) নামের ২জনকে সুনামগঞ্জ সদর হাসপাতাল ভর্তি করা হয়েছে। এছাড়া ৩জনকে বিশ^ম্ভরপুর ও ৭জনকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ স্থানীয় চিকিৎক দিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে খবর পাওয়া গেছে।

মৃতরা হলো- জেলার তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের সুন্দরপাহাড়ী গ্রামের আব্দুল আলীমের মেয়ে ৭ম শ্রেণীর ছাত্রী তাউহিদা আক্তার (১৪), একই গ্রামের ফজর আলীর মেয়ে ৫ম শ্রেণীর ছাত্রী রিপা বেগম (১১) ও আব্দুল আজিজের ছেলে ৬ষ্ট শ্রেণীর ছাত্র আমিরুল  হক (১২)।

আর এই দূঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার ( ১৯ মে) সকাল অনুমান সাড়ে ১০টায় সুন্দরপাহাড়ী নামকস্থানে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে সকাল সাড়ে ১০টায় সুন্দরপাহাড়ী গ্রামের কৃষক আব্দুল আলীম, ফজর আলী ও আব্দুল আজিজ তাদের স্ত্রী ও ছেলে-মেয়েসহ ১৫-২০জনকে নিয়ে বাদাম তুলতে নিজনিজ জমিতে যান। ওই সময় বজ্রপাতের শিকার হয়ে স্কুলছাত্রী তাউহিদা আক্তার ও রিপা বেগম ঘটনাস্থলেই মারা যায়। এঘটনায় স্কুলছাত্র আমিরুল হক, হাবিব রহমান ও রিয়া মনিসহ মোট ১৫জন আহত হয়। পরে ঘটনাস্থলকে সবাইকে উদ্ধার করে বাদাঘাট বাজারে নিয়ে স্থানীয় চিকিৎসক দিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাহিরপুর, বিশ^ম্ভরপুর ও সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। ওই সময় পথের মধ্যেই স্কুলছাত্র আমিরুল হকের মৃত্যু হয়।

তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান- বজ্রপাতে ৩ স্কুলছাত্রের মৃত্যুর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।