১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১০:১১:৪৩ পূর্বাহ্ন


রাজশাহী নগরীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুই জন গুরুতর আহত
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ২১-০৫-২০২২
রাজশাহী নগরীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুই জন গুরুতর আহত রাজশাহী নগরীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুই জন গুরুতর আহত


রাজশাহী মহানগরীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ইসমাইল হোসেন সজিব (২৫) ও আল আমিন (২৫) নামের দুই যুবক গুরুতর আহত হয়েছে। তাদের আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজে (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ২০ মে শুক্রবার দুপুরে নগরীর দামকুড়া থানার আলিমগঞ্জ জবির মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

আহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, দামকুড়া থানার গহামাবোনা এলাকার এমরান আলী বাবলুর ছেলে ইসমাইল হোসেন সজিব (২৫) এবং একই এলাকার জাহাঙ্গীর আলম টিয়ার ছেলে আল আমিন (২৫) কে জবির মোড় এলাকার হুমায়ন (৩ মে)  মারধর করে হাত ভেঙে দেয়। ওই ঘটনায় সজিবের বাবা থানায় মামলা দায়ের করেন। 

শুক্রবার দুপুরে সজিব ও তার বন্ধু আল আমিন জবির মোড় এলাকায় গেলে; হুমায়নের নেতৃত্বে শফিকুল, রহমান এবং বাবুসহ ৮-১০ জন পূর্বের ঘটনার জের ধরে আবার হামলা চালায়। এ সময় সজিব এবং আল আমিনকে লাঠি দিয়ে বেধড়ক পোটানো ও ছুরিকাঘাত করা হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করেন।

সজিবের বাবা জানান, ধারালো অস্ত্রের আঘাতে সজিব ও আল আমিনের শরীরের বিভিন্ন অংশে গভীর ক্ষতের সৃষ্টি হয়েছে। পচুর রক্তক্ষরণও হয়েছে। এছাড়া তাদের হাত-পা ভেঙে গেছে। চিকিৎসকরা জানিয়েছেন, তাদের অবস্থা আশঙ্কাজনক।

এ ব্যাপারে দামকুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাহাবুব আলম বলেন, দুই যুবককের ওপর হামলার ঘটনাটি শুনেছি। এ ঘটনায় এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে খোঁজ নেওয়া হচ্ছে। অভিযোগ পেলে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।