১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৩:০৪:০১ পূর্বাহ্ন


রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক - ২৩
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ২১-০৫-২০২২
রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক - ২৩ রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক - ২৩


রাজশাহী জেলায় অভিযান চালিয়ে ১৮ জনকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার দিবাগত রাত থেকে শুরু করে শনিবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

শনিবার (২১ মে ) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোঃ ইফতে খায়ের আলম।

অভিযান চলাকালে  থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী থানা পুলিশ ১জন, তানোর থানা ৫ জন, বাগমারা থানা ৪ জন, পুঠিয়া থানা পুলিশ ৩জন, চারঘাট থানা পুলিশ ৪জন ও বাঘা থানা ৬ জনকে আটক করে।

যার মধ্যে ৬জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১৩ জনকে মাদকদ্রব্যসহ ও ৪ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

গোদাগাড়ী থানা পুলিশ মোঃ মাসুদ পারভেজ লেলীন (৪৫) কে ১০ লিটার চোলাইদসহ আটক করে। তানোর থানা পুলিশ মোঃ শামিবুর রহমান অরফে বকুল (৩৯), মোঃ মিনারুল ইসলাম (৩৬), মোঃ সুরুজ (২৮) গণকে ৩.২০ গ্রাম হেরোইনসহ ও উকিল টুডু (৪০) কে ১০ লিটার চোলাইমদসহ আটক করে। বাগমারা থানা পুলিশ শ্রীমতি সন্ধ্যা রাণী অরফে কুলছুম (৪২), শ্রীমতি পূর্ণিমা রাণী (২২) কে ১০ লিটার চোলাইমদ ও চোলাইমদ তৈরির উপাদান জাওয়া ৮০ লিটারসহ, শ্রী মিঠুন (২৪) ও শ্রী কালিপদ (৫০) গণকে ১০ লিটার চোলাইমদ ও চোলাইমদ তৈরির উপাদান জাওয়া ২৪০ লিটারসহ আটক করে। পুঠিয়া থানা পুলিশ মোঃ টিটুল আলী অরফে টিটু (৪১) কে ৩২ গ্রাম গাঁজাসহ আটক করে। চারঘাট থানা পুলিশ মোঃ জাহিদুল ইসলাম অরফে লিটন (৪৮) কে ০১ গ্রাম হেরোইন ও মোঃ সাদেকুল রহমান অরফে পাপ্পু (৪১) কে ১৫ পিস ইয়াবাসহ আটক করে। বাঘা থানা পুলিশ মোঃ আরিফুল ইসলাম ওরফে আরিফ খাঁ (৪৮) কে ১০ লিটার চোলাইমদসহ আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।