২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০২:৫২:০১ অপরাহ্ন


লালপুরে শিক্ষার্থীকে ধর্ষনের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল
লালপুর (নাটোর) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২২-০৫-২০২২
লালপুরে শিক্ষার্থীকে ধর্ষনের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল লালপুরে শিক্ষার্থীকে ধর্ষনের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল


নাটোরের লালপুরে দশম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষনের আসামি রঘুনাথপুর উচ্চ বিদ্যালয়ের ক্রীড়াশিক্ষক রেজাউল করিমকে গ্রেফতার ও সুষ্ঠ বিচারের দাবিতে বিক্ষোভ সমাবেশ, মিছিলও উপজেলা নির্বাহী আফিসার বরাবর স্বারকলিপি পেশ করেছে স্থানীয় ভূমিহীন সমিতি ও এলাকাবাসী।

রবিবার (২২ মে) সকালে উপজেলার সালামপুর বাজার এলাকায় নিজেরা করি সংস্থার উদ্যোগে এই কর্মসূচি পালন করা হয়। 

সমাবেশে ও বিক্ষোভ মিছিলে নিজেরা করি সংস্থার লালপুর-বাগাতিপাড়া আঞ্চলিক সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন আড়বাব ইউপি চেয়ারম্যান মখলেছুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশের কমিনিষ্ট পার্টির নাটোর জেলা কমিটির সভাপতি নির্মল সেন চৌধুরী, রঘুনাথপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল মান্নান, আড়বাব ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ইউপি সদস্য মোমেনা বেগম, নিজেরা করি সংস্থার ভারপ্রাপ্ত আঞ্চলিক সমন্বায়ক জাহাঙ্গীর আলম, বাগাতিপাড়া মহিলা ভূমিহীন সমিতির সভানেত্রী মিরা প্রমুখ। 

উল্লেখ্য, এর আগে পরীক্ষায় পাশ করানোর প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে রঘুনাথপুর উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক রেজাউল করিম। এ ব্যাপারে গত ১৪ মে লালপুর থানায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এর পর থেকে শিক্ষক রেজাউল করিম পালাতক রয়েছেন।

রাজশাহীর সময়/এ