২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০২:৪২:১২ অপরাহ্ন


সলঙ্গায় গাঁজা ও ফেন্সিডিলসহ মাদক কারবারী গ্রেফতার -৪; ট্রাক জব্দ
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ২৪-০৫-২০২২
সলঙ্গায় গাঁজা ও ফেন্সিডিলসহ মাদক কারবারী গ্রেফতার -৪; ট্রাক জব্দ সিরাজগঞ্জের সলঙ্গায় পৃথক পৃথক অভিযানে গাঁজা ও ফেন্সিডিলসহ


সিরাজগঞ্জের সলঙ্গায় পৃথক পৃথক অভিযানে গাঁজা ও ফেন্সিডিলসহ ৪জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ র‌্যাব। এ সময় মাদক বহন কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে।

মঙ্গলবার  (২৪ মে) দিবাগত রাত সাড়ে ১২ সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন হাটিকুমরুল ইউনিয়নের গোলকপুর গ্রামের জনৈকা রমিছা খাতুনের বাড়িতে অভিযান চালিয়ে ১৮.৮৫০গ্রাম গাঁজাসহ মোঃ আশাদুল শেখ(২৫) নামের ১জন র্শীষ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। 

গ্রেফতার মোঃ আশাদুল শেখ সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার হাটিকুমরুল গ্রামের মৃত আব্দুল জলিল শেখের ছেলে।

এই দিন রাত পৌনে ২টায় অপর এক অভিযানে সলঙ্গা থানাধীন রামারচর গ্রামের বনপাড়া টু ঢাকাগামী মহাসড়ক পার্শ্বে নেছারিয়া হোটেল এন্ড রেষ্টুরেন্টের সামানে মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৯৬ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিলসহ ৩জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। এসময় তাদের কাছ থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত নগদ সাড়ে ৯ হাজার টাকা ১টি ট্রাক জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানার ফারাকপুর (চেয়ারম্যান মোড়), এলাকার মোঃ জাহাঙ্গীর আলমের ছেলে মোঃ জসীম আলী(২৭), মৃত কামাল উদ্দিনের ছেলে  মোঃ শাহ জামাল (৪০) ও একই থানার বারদাগ(বাহিরচর) এলাকার মৃত সেকেন্দার আলীর ছেলে মোঃ মোস্তাকিন(১৯)।

জিজ্ঞাসাবাদে মাদক কারবারিরা জানায় , তারা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সংশ্লিষ্ট থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে।