২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:২০:০৪ পূর্বাহ্ন


জয়পুরহাটে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত
নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ
  • আপডেট করা হয়েছে : ২৪-০৫-২০২২
জয়পুরহাটে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত জয়পুরহাটে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত


আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপি'র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার প্রতি ঈর্ষাপরায়ণ হয়ে কটূক্তি ও পরোক্ষভাবে মৃত্যুর হুমকি দেওয়ার অভিযোগে এবং বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণের ওপর পুলিশি হামলা-মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জয়পুরহাট জেলা ছাত্রদল। 

সোমবার বিকালে শহরের স্টেশন রোডের সামনে থেকে বিশাল একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জয়পুরহাট জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। 

বিক্ষোভ মিছিল শেষে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনেই জয়পুুরহাট জেলা ছাত্রদল এর সভাপতি মো.মামুনুর রশীদ প্রধানের সভাপতিত্বে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত সমাবেশে বক্তব্য রাখেন,জয়পুুরহাট জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক ও জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মো.মাসুদ রানা প্রধান,জয়পুুরহাট জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মুক্তাদুল হক আদনান, সদর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব রিপন আহমেদ, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক নাহিদ হোসেন,সরকারি কলেজ ছাত্রদলের সদস্য সচিব পিয়াস আহমেদ পৃথিবী, পাঁচবিবি উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ফয়সাল আহমেদ আপেলসহ আরও অনেকেই।

বক্তারা অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশ থেকে কেন্দ্রীয় ছাত্রদল সভাপতি রওনকুল ইসলাম শ্রাবণের উপর পুলিশি হামলার তীব্র প্রতিবাদ ও আটককৃত নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে বক্তব্য রাখেন।