২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০২:২৩:৪০ পূর্বাহ্ন


মদের আসরে ঝগড়া, চাচাশ্বশুরকে পিটিয়ে মারল জামাই
আন্তর্জাতিক ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ২৫-০৫-২০২২
মদের আসরে ঝগড়া, চাচাশ্বশুরকে পিটিয়ে মারল জামাই মদের আসরে ঝগড়া, চাচাশ্বশুরকে পিটিয়ে মারল জামাই


রোজ একসঙ্গে বাজারে সবজি বিক্রি করতেন চাচাশ্বশুর ও জামাই। ফিরে এসে গ্রামের মদের ঠেকে পাশাপাশি বসে গ্লাসে চুমুকও দিতেন। কিন্তু মঙ্গলবার রাতে মদের দোকানে ঝগড়া শুরু। পরে হাতাহাতি। তারপর নেশার ঘোরে, রাগের মাথায় সমীর সর্দার (৪৩) নামের এক চাচাশ্বশুরকে পিটিয়ে হত্যা করেছে জামাই। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী থানার অন্তর্গত ভরতগড় গ্রাম পঞ্চায়েতের মহেশপুর গ্রামে। 

মঙ্গলবার রাতেই জামাই দুরন্ত সর্দারকে গ্রেফতার করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদে খুনের কথা স্বীকার করেছে জামাই। নিহত সমীরের রক্তাক্ত দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

জানা গেছে, সমীরের ভাই পলান সর্দারের মেয়ের সঙ্গে বেশ কয়েক বছর আগে বিয়ে হয়েছিল গ্রামেরই দুরন্ত সর্দারের। স্থানীয় সূত্রে জানা গেছে, এমনিতে সমীর এবং দুরন্তর মধ্যে কোনও ঝামেলা ছিল না। তারা একসঙ্গে সবজি বিক্রি করত। আবার সন্ধে হলে দু’জন মিলেই গ্রামের মদের আসরে বসতো।

মঙ্গলবার মদের আসরেই ভাইঝির কিছু সমস্যা নিয়ে দুরন্তর কাছে অভিযোগ করেন সমীর। কার্যত জামাইকে দোষারোপ করে তিনি বলেন, তাঁর ভাইঝির সঙ্গে দুর্ব্যবহার করা হচ্ছে শ্বশুরবাড়িতে। এক কথা, দু’কথায় শুরু হয় তর্কতর্কি। সেই সময়েই সাইকেলে সবজি বাঁধার বাঁধ খুলে দুরন্তর দিকে তেড়ে যান সমীর। পাল্টা তাঁর হাত থেকে বাঁশ কেড়ে নিয়ে চাচাশ্বশুরকে ফেলে পেটাতে থাকে জামাই দুরন্ত।

স্থানীয়ররা সমীরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 

বুধবার তাকে আদালতে তোলা হবে।