১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০১:৪৫:১৭ অপরাহ্ন


সিংড়ায় উপজেলা স্থায়ী শুমারি কমিটির সভা
সৌরভ সোহরাব, সিংড়া (নাটোর) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২৫-০৫-২০২২
সিংড়ায় উপজেলা স্থায়ী শুমারি কমিটির সভা সিংড়ায় উপজেলা স্থায়ী শুমারি কমিটির সভা


জনশুমারি আয়োজন, সমৃদ্ধি ও উন্নয়ন এই প্রতিপাদ্য নিয়ে নাটোরের সিংড়ায় জনশুমারি ও গৃহহণনা -২০২২ উপলক্ষ্যে উপজেলা স্থায়ী শুমারি কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ মে) বেলা সাড়ে ১১ টায় উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান কার্যালয়ের আয়োজনে উপজেলা চলনবিল সভা কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার এম এম সামিরুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা পরিসংখ্যান এস,আই মোঃ কনক আলীর পরিচালানায় সভায় জনশুমারি ও গৃহগণনা বিষয়ে গঠন মুলক আলোচনা করেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ আমিনুল ইসলাম, সিংড়া থানা তদন্ত অফিসার মোঃ রফিকুল ইসলাম, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আলমগীর হোসেন, উপজেলা শিক্ষা অফিসার মোঃ আলী আশরাফ, যুব উন্নয়ন কর্মকর্তা রফিকুল ইসলাম,জনস্বাস্থ্য প্রকৌশলী হাসানুজ্জামান, সিংড়া প্রেসক্লাবের সভাপতি মোল্লা মোঃ এমরান আলী রানা, চামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান স্বপন মোল্লা সহ অনেকে।

সুত্র জানায়, ৬ষ্ট ডিজিটাল জনশুমারি ও গৃহহণনার কার্যক্রম শুরু হবে আগামী ১৫ জুন থেকে এবং শেষ হবে ২১ জুন। সিংড়া উপজেলায় ৯৫৬ জন গণনাকারী ডিজিটাল নিয়মে বাড়ি বাড়ি গিয়ে এই কার্যক্রমের দায়িত্ব পালন করবেন।

রাজশাহীর সময়/এএইচ