২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৭:১৬:০৮ অপরাহ্ন


রাজশাহীর চারঘাটে আনসার ও ভিডিপি উপজেলা সমাবেশ অনুষ্ঠিত
চারঘট (রাজশাহী) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২৫-০৫-২০২২
রাজশাহীর চারঘাটে আনসার ও ভিডিপি উপজেলা সমাবেশ অনুষ্ঠিত রাজশাহীর চারঘাটে আনসার ও ভিডিপি উপজেলা সমাবেশ অনুষ্ঠিত


শান্তি শৃংখলা উন্নয়ন ও নিরাপত্তায় সর্বত্র আমরা এই শ্লোগানকে সামনে রেখে চারঘাটে আনসার ও ভিডিপি উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ মে) সকালে উপজেলা আনসার ও ভিডিপি অধিদপ্তর আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা একাডেমিক সুপারভাইজার রাহিদুল ইসলামের সঞ্চনালয়ে উপজেলা নিবার্হী কর্মকর্তা সৈয়দা সামিরার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পরিচালক, ৪ আনসার ব্যাটানিয়ন, নওহাটা পবা, রাজশাহী ও জেলা কমান্ড্যান্ট (অতিঃ দাঃ) আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রাজশাহী মোঃ কামাল হোসেন। 

স্বাগত বক্তব্য দেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা নাজমা খাতুন। এসময় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ লুৎফুন নাহার, চারঘাট মডেল থানার ইন্সপেক্টর অপারেশনস গোলাম কিবরিয়া। এছাড়া অন্যাদেও মধ্যে বক্তব্য রাখেন জেলা সহকারী কমান্ড্যান্ট মেহেদী হাসান পলাশ ও 

পুঠিয়া আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংক পুঠিয়া শাখার ব্যবস্থাপক নাজমুল হক,উপজেলা আনসার ও ভিডিপি কমান্ডার মোশারফ হোসেন ,ওয়ার্ড দলনেত্রী আসমা থাতুন ও চারগাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক নজরুল ইসলাম বাচ্চুসহ বিভিন্ন ইউনিয়নের দলনেতা ,দলনেত্রী ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। 

উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম বলেন, যে সকল আনসার ও ভিডিপি সদস্য ভাই-বোনদেও বেতন নেই তবু সেচ্ছাসেবী সংগঠনের শ্রম দেয় এবং শান্তি শৃংখলা উন্নয়ন ও নিরাপত্তায় দেয় তাদেরকে দেখাশুনা ও পাশে 

থাকা দরকার। পুঠিয়া আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংক পুঠিয়া শাখা থাকলেও, দুঃখজনক ব্যাপার চারঘাটে নেই। চারঘাট-বাঘার সংসদ সদস্য ওপররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম মাধ্যমে আলোচনা করে অতিশীঘ্রই আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংক স্থাপন করা হবে বলে আশ্বাস দেন।সমাবেশ শেষে আনসার ও ভিডিপি সদস্যদের দক্ষতার সহিত ভালো কাজ করায় ৫জন সদস্যকে বাইসাইকেল বিতরণ করেন করা হয়।

রাজশাহীর সময়/এমজেড