২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:২০:৫৭ অপরাহ্ন


নওগাঁয় পর্নোগ্রাফি মামলায় ৮ যুবক কারাগারে
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৫-০৫-২০২২
নওগাঁয় পর্নোগ্রাফি মামলায় ৮ যুবক কারাগারে নওগাঁয় পর্নোগ্রাফি মামলায় ৮ যুবক কারাগারে


নওগাঁয় পর্নো ভিডিও সরবরাহের দায়ে আট যুবকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)-৫। মঙ্গলবার (২৪ মে) রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার হাপানিয়া বাজার থেকে তাদের আটক করা হয়।

বুধবার (২৫ মে) বেলা সাড়ে ১২টার দিকে র‌্যাব-৫ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

আটকের পর থানায় তাদের বিরুদ্ধে মামলা দিয়ে বুধবার (২৫ মে) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল।

আটকতরা হলেন: সদর উপজেলার মোহনপুর গ্ৰামের মোকলেস আলীর ছেলে সাঈদ আলী (৪০), আবাদপুর গ্রামের জহুরুল ইসলামের ছেলে লিটন আলী (২৫), একডালা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে নাসির উদ্দিন (২৮) ও একই গ্রামের আব্দুর রহমানের ছেলে রুস্তম আলী (৩৩), বাচারিগ্রাম গ্রামের জিল্লুর কাজীর ছেলে রনি হোসেন (২০), কুতুবপুর গ্ৰামের সজল আলীর ছেলে সুমন আলী (৩০), মহাদেবপুর উপজেলার ইসমাইল হোসেনের ছেলে সুলতান হোসেন (২৪) ও একই উপজেলার গোয়ানবাড়ি গ্ৰামের জাহাঙ্গীর আলমের ছেলে নাজমুল হক (২৫)।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের একটি অপারেশন দল মঙ্গলবার রাত সাড়ে ১১টায় নওগাঁ সদর উপজেলার হাপানিয়া বাজারে অভিযান চালায়। এ সময় আটকদের কাছে থেকে মনিটর ৭টি, সিপিইউ ৭টি, কি-বোর্ড ৭টি, মাউস ৭টি, হার্ড ডিস্ক ১২টি ও বিভিন্ন প্রকার ক্যাবল জব্দ করা হয়। 

দীর্ঘদিন ধরে দোকানের নিজস্ব কম্পিউটারে পর্নোগ্রাফি সংরক্ষণ ও টাকার বিনিময়ে সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেন আটক যুবকরা। তাদের বিরুদ্ধে নওগাঁ সদর মডেল থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

এ বিষয়ে নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল বলেন, পর্নো ভিডিও সরবরাহকারী ৮ যুবকে আটকের পর থানায় র‌্যাবের পক্ষ থেকে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়। পরে আজ (বুধবার) দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

রাজশাহীর সময়/এমজেড