২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৪:১০:৩১ অপরাহ্ন


দাওয়াতুল কুরআন ফাউন্ডেশন এর উদ্দোগে খুলনায় অসহায় শীতার্তদের মাঝে শীতের উপহার সামগ্রী বিতরণ
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ২৬-০৫-২০২২
দাওয়াতুল কুরআন ফাউন্ডেশন এর উদ্দোগে খুলনায় অসহায় শীতার্তদের মাঝে শীতের উপহার সামগ্রী বিতরণ দাওয়াতুল কুরআন ফাউন্ডেশন এর উদ্দোগে খুলনায় অসহায় শীতার্তদের মাঝে শীতের উপহার সামগ্রী বিতরণ


কুরআনের শিক্ষা প্রচার ও প্রসার এবং আর্ত মানবতার সেবায় নিবেদিত সোশ্যাল মিডিয়া দাওয়াতুল কুরআন ফাউন্ডেশনের পক্ষ থেকে খুলনায় অসহায় শীতার্তদের মাঝে শীতের উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ডাঃ হাফেজ মাওলানা মোঃ সাইফুল্লাহ মানসুর এর সভাপতিত্বে ও মহাসচিব বিশিষ্ট ক্বারি মাওলানা মোঃ মাহদী হাসান কাওসারীর পরিচালনায় ফাউন্ডেশনের কার্যালয়ে এ অনুষ্ঠান পরিচালনা করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক এইচ এম আলাউদ্দিন। বিশেষ অতিখি ছিলেন ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান ও সাংবাদিক আব্দুর রাজ্জাক রানা, বিশিষ্ট সমাজ সেবক ও শ্রমিক নেতা আজিজুল ইসলাম ফারাজি, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক বিশিষ্ট সুরকার ও গীতিকার জনাব বদরুজ্জামান নাবিল, অফিস সম্পাদক মাওলানা মোঃ মোস্তফা কামাল।

আরো ছিলেন মাওলান আল মামুন মল্লিক, হাযদার আলী খান প্রমুখ। এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আপনাদের কুরআন প্রচারের পাশাপাশি বিভিন্ন সামাজিকমূলত কার্যক্রম ও আর্ত মানবতার সেবা আমাদের সমাজকে সামনে  এগিয়ে নিতে সহায়ক হবে।

এ জাতির নৈতিক চরিত্র গঠনের পাশাপাশি সামাজিক কল্যানেও ভূমিকা রাখছেন তা সত্যই প্রসংসণীয়। আমাদের সকলকে ভাল কাজে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। এভাবে উপহার দেওয়া নেওয়ার মাধ্যমে আমাদের মধ্যকার সকল দুরত্ব ঘুচিয়ে একে অপরের কল্যাণে কাছাকাছি আসার পথ তৈরি হতে পারে। এ সময় ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ডাঃ হাফেজ মাওলানা মোঃ সাইফুল্লাহ মানসুর বলেন, সোশ্যাল মিডিয়া দাওয়াতুল কুরআন ফাউন্ডেশন ২০১৭ সাল থেকে ফেসবুক কুরআন প্রতিযোগীতার মধ্যমে সোশ্যাল মিডিয়াসহ বিভিন্নভাবে কুরআন প্রচারের পাশাপাশি আর্ত মানবতার সেবায়ও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। আপনাদের সকলের সহযোগিতা অব্যহত থাকলে সামনে আমাদের এ কার্যক্রম আরো বেগবান হবে ইনশাআল্লাহ।