২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১১:৪৭:১২ পূর্বাহ্ন


জামিনে মুক্তি পেয়ে ফের প্রেমিকাকে ধর্ষণ! গ্রেফতার যুবক
আন্তর্জাতিক ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ২৭-০৫-২০২২
জামিনে মুক্তি পেয়ে ফের প্রেমিকাকে ধর্ষণ! গ্রেফতার যুবক জামিনে মুক্তি পেয়ে ফের প্রেমিকাকে ধর্ষণ! গ্রেফতার যুবক


প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতারের পর জামিন পেয়ে ফের ধর্ষণের অভিযোগ উঠল প্রেমিকের বিরুদ্ধে। দক্ষিণ কলকাতার গল্ফ গ্রিন এলাকা এ ঘটনা ঘটে। অভিযোগ পেয়ে অনিমেষ মাইতি নামের ওই যুবককে ফের গ্রেফতার করেছে পুলিশ। তদন্তে জানা গেছে, ওই যুবকের সঙ্গে একাধিক মহিলার সম্পর্ক রয়েছে। সেজন্য প্রায় ১ ডজন ফোন ব্যবহার করে সে।

তরুণীর অভিযোগ, গত জানুয়ারিতে সোশ্যাল সাইটে অনিমেষের সঙ্গে তাঁর পরিচয় হয়। কিছুদিনের মধ্যে তাঁদের মধ্যে বেশ ঘনিষ্ঠতা গড়ে ওঠে। এর পর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁকে একাধিকবার ধর্ষণ করে ওই যুবক। অবশেষে গল্ফ গ্রিন থানায় অভিযোগ দায়ের করেন তিনি। সেই অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করেন পুলিশ। কয়েক মাস পরে জামিন পায় অভিযুক্ত।

তরুণীর দাবি, এর পর ফের তাঁর সঙ্গে ঘনিষ্ঠতা গড়তে তোলে অনিমেষ। এমনকী পুরনো কথা ভুলে যেতে অনুরোধ করেন। যুবক সংশোধিত হয়ে গেছে ভেবে তরুণী ফের তাঁর সঙ্গে সম্পর্ক চালিয়ে যেতে রাজি হন। এর পর ফের তাঁকে ধর্ষণ করে অনিমেষ। ফের গল্ফ গ্রিন থানার দ্বারস্থ হন তরুণী। অভিযোগ পেয়ে অনিমেষকে ফের গ্রেফতার করে পুলিশ।

তদন্তে নেমে গোয়েন্দারা জানতে পারেন, একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক রয়েছে অভিযুক্তের। প্রত্যেকের সঙ্গে সম্পর্ক চালিয়ে যেতে আলাদা আলাদা ফোন ব্যবহার করে সে। এই রকম অন্তত ১ ডজন ফোন রয়েছে তাঁর।