২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৩:১২:২১ পূর্বাহ্ন


এমসি কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৭-০৫-২০২২
এমসি কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার এমসি কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার


সিলেটের মুরারী চাঁদ (এমসি) কলেজের হোস্টেল থেকে এক ছাত্রীর লাশ উদ্ধারের দুইদিনের মাথায় এবার সৌরভ দাস রাহুল (২৪) নামের এক ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৭ মে) সকাল সাড়ে ১০টার দিকে নগরীর গোয়াবাড়ি এলাকার মোহনা আবাসিক এলাকার একটি বাসা থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

এমসি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের স্নাতক ৪র্থ বর্ষের শিক্ষার্থী রাহুল সুনামগঞ্জের শাল্লা থানার কেউরালা গ্রমের মন মোহন দাসের ছেলে।

পুলিশ ও সহপাঠী কয়েকজন সঙ্গে কথা বলে জানা গেছে, রাহুলকে তার কক্ষে বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ১টা পর্যন্ত মোবাইল টিপতে দেখা গেছে। এরপর যে যার মতো ঘুমাতে যান। সকালে তাদের মধ্যে একজনের ৪৪তম বিসিএস টেস্ট ছিল। তাই ঘুম থেকে উঠে দরজা খুলতে গেলে দরজা বাইরে থেকে বন্ধ পাওয়া যায়। পার্শ্ববর্তী কক্ষের সহপাঠীদের সহযোগিতায় দরজা খোলা হয়। পরে ওই মেসের আরেকজন বাইর থেকে জানালা দিয়ে রাহুলের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে বাসা কর্তৃপক্ষকে খবর দেন। কর্তৃপক্ষ জালালাবাদ থানা-পুলিশকে বিষয়টি জানায়।

এ ব্যপারে জালালাবাদ থানার পরিদর্শক (তদন্ত) মো. খালেদ মামুন বলেন, খবর পেয়ে আমরা গিয়ে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ পেয়ে উদ্ধার করেছি। লাশ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেলে পাঠানো হচ্ছে।

তিনি বলেন, প্রাথমিকভাবে আমাদের ধারণা এটি আত্মহত্যা, বাকিটা তদন্তে বের হবে।

এর আগে গত ২৫ মে সকালে এমসি কলেজের ছাত্রী হোস্টেলের একটি কক্ষ থেকে স্মৃতি রাণী দাস (২০) নামের এক ছাত্রীর লাশ উদ্ধার করে পুলিশ। তিনি কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রামের যুগল কিশোর দাসের মেয়ে।

রাজশাহীর সময়/এমজেড