২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ১১:৪১:২৭ অপরাহ্ন


চিরকুট লিখে একই ঘরে মা, মেয়ের আত্মহত্যা !
রিয়াজ উদ্দিন:
  • আপডেট করা হয়েছে : ২৭-০৫-২০২২
চিরকুট লিখে একই ঘরে মা, মেয়ের আত্মহত্যা ! চিরকুট লিখে একই ঘরে মা, মেয়ের আত্মহত্যা !


ল্টলেকের একটি বাড়ি থেকে উদ্ধার হল মা ও মেয়ের মরদেহ। শুক্রবার সকালে  সিডি ব্লকের ১৭৪ নম্বর বাড়ির তিনতলা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। মেয়ের নাম স্নেহা ঘোষ এবং মায়ের নাম সুপর্ণা ঘোষ।

বাড়ির পাইপ দিয়ে অনর্গল জল বেরোতে দেখে আশপাশের লোক ডাকাডাকি করেন। সাড়া না পেয়ে তাঁরা খবর দেন বিধাননগর উত্তর থানায়। পুলিশ এসে দরজা ভেঙে লাশ দুটি উদ্ধার করেন।

জানা গেছে, একটি ঘরের বিছানায় পড়েছিল মেয়ের লাশ। আর একই ঘরের মেঝেতে পড়ে ছিলো মায়ের লাশ।

প্রাথমিক ভাবে আত্মহত্যা বলেই ধারসনা করছে পুলিশ। ঘর থেকে উদ্ধার হয়েছে একটি বিষের বোতল। তা ছাড়া সুইসাইড নোটও মিলেছে।

জানা গেছে, সুপর্ণাদেবীর স্বামী মাস দেড়েক আগে মারা গেছেন। তা ছাড়া স্নেহার বিবাহবিচ্ছেদ হয়েছে। সামগ্রিক ভাবে মনে করা হচ্ছে হতাশাগ্রস্থ হয়ে মা এবং মেয়ে আত্মহত্যা করেছে।

ঘরের মধ্যে একটি টেবিলে ছিল সুপর্ণাদেবীর মৃত স্বামীর ছবি। পুলিশ জানিয়েছে তার সামনে পাওয়া গিয়েছে নগদ ২০ হাজার টাকা। পাশে একটি চিরকুটে লেখা ছিল, এই টাকা তাঁরা রেখে যাচ্ছেন সৎকারের জন্য।

লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে বিধাননগর উত্তর থানার পুলিশ। আত্মহত্যা নাকি মৃত্যুর অন্য কোনও কারণ রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। মৃতদের আত্মীয়-স্বজনদের সঙ্গেও যোগাযোগ করার চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন তদন্তকারীরা। তবে স্থানীয়রা বলছেন, এলাকায় বিশেষ কারও সঙ্গেই মিশতেন না সুপর্ণা ও স্নেহা। মাঝে মাঝে বেরোতেন। আবার ঘরে ঢুকে যেতেন।