১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৮:১৮:৪৭ অপরাহ্ন


তালাক দেয়ায় স্ত্রীকে পেট্রল ঢেলে পুড়িয়ে হত্যা করলো স্বামী
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ২৭-০৫-২০২২
তালাক দেয়ায় স্ত্রীকে পেট্রল ঢেলে পুড়িয়ে হত্যা করলো স্বামী তালাক দেয়ায় স্ত্রীকে পেট্রল ঢেলে পুড়িয়ে হত্যা করলো স্বামী


পটুয়াখালীর দুমকি উপজেলায় ইতি আক্তার (২৬) নামের এক নারীকে ঘুমন্ত অবস্থায় শরীরে পেট্রল ঢেলে পুড়িয়ে মারার অভিযোগ উঠেছে তার তালাক দেয়া স্বামীর বিরুদ্ধে।

বৃহস্পতিবার (২৬ মে) রাত ২টার দিকে উপজেলার পাঙ্গাশিয়া ইউনিয়নের ধোপরহাট গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইতি আক্তার ধোপরহাট গ্রামের আবদুল মান্নান খানের মেয়ে।

অভিযুক্তের নাম মো. আবদুছ জলিল (৩২)। তিনি কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার নুর আলীর ছেলে।

নিহতের স্বজন ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় সাত বছর আগে ঢাকায় জলিলের সঙ্গে ইতি আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই জলিল যৌতুকের দাবিতে ইতিকে মারধর করে আসছিলেন। প্রায় পাঁচ বছর আগে ইতি ঢাকা থেকে তার বাবার বাড়ি চলে আসেন এবং তাদের একটি ছেলেসন্তানের জন্ম হয়। স্বামীর অত্যাচার সইতে না পেরে ইতি এক সপ্তাহ আগে তার স্বামীকে তালাক দেন। পরে বৃহস্পতিবার গভীর রাতে জলিল ঢাকা থেকে তার শ্বশুরবাড়িতে গিয়ে ঘুমন্ত ইতিকে পেট্রল ঢেলে আগুনে পুড়িয়ে হত্যা করেন বলে পরিবারের অভিযোগ।

আবদুল মান্নান খান জানান, মেয়ের চিৎকারে তার ঘরের দিকে গেলে জলিলকে পালিয়ে যেতে দেখেন। মেয়ে হত্যার বিচার চান তিনি।

দুমকি থানার অফিসার্স ইনচার্জ মো. আব্দুস ছালাম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্বামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।