২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৯:৫৪:৪০ অপরাহ্ন


সলঙ্গায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমান হেরোইন ও ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার -২
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ২৮-০৫-২০২২
সলঙ্গায়  র‌্যাবের অভিযানে বিপুল পরিমান হেরোইন ও ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার -২ সলঙ্গায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমান হেরোইন ও ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার -২


 সিরাজগঞ্জের সলঙ্গায় পৃথক পৃথক অভিযানে ২০ লক্ষ টাকার হোরোইন ও ১৩৭০ পিচ ইয়াবাসহ ২জন মাদক কারবারি গ্রেফতার করেছে র‌্যাব-১২।

শুক্রবার(২৮ মে)  রাত পৌনে ৩টায় গোপন তথ্যের ভিত্তিতে ১২ এর সদর কোম্পানীর একটি আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন হাটিকুমরুল ইউনিয়নের নাটোর টু ঢাকা মহাসড়কে অবস্থিত ফুড ভিলেজ হোটেলের সামনে অভিযান চালিয়ে ২০০ গ্রাম হোরোইনসহ ১ জন মাদক কারবারিকে গ্রেফতার করে। 

গ্রেফতার মাদক কারবারি  শ্রী নিমাই সিং(৪৪), গোদাগাড়ী থানার  আই হাই গ্রামের  শ্রী গোবিন্দ সিং এর ছেলে। 

অপর এক অভিযানে  (২৭ মে) শুক্রবার রাত ৯টার পরে গোপন তথ্যের ভিত্তিতে সিরাজগঞ্জ জেলার ধোপাকান্দি ব্রিজ সংলগ্ন নিউ লাম মিম হোটেল এন্ড রেষ্টুরেন্ট এর সামনে ঢাকা টু দিনাজপুরগামী মহাসড়কের উপর অভিযান চালিয়ে ১,৩৭০ পিস ইয়াবাসহ ১জন মাদক কারবারিকে গ্রেফতার করে র‌্যাব-১২, এর একটি অভিযানিক দল।

গ্রেফতার মাদক কারবারি মোঃ মোস্তফা কামাল রুবেল(৪৮),গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার পূর্ব নয়ানপুর গ্রামের মৃত নূর মোহাম্মদের ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় , মাদক কারবারি শ্রী নিমাই সিং ও রুবেল দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের করা হয়েছে।  শনিবার সকালে সংশ্লিষ্ট থানার মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।