২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৩:১২:১৭ পূর্বাহ্ন


বেবি ডল' খ্যাত গায়িকা কণিকার দ্বিতীয় বিয়ে
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ২৯-০৫-২০২২
বেবি ডল' খ্যাত গায়িকা কণিকার দ্বিতীয় বিয়ে বেবি ডল' খ্যাত গায়িকা কণিকার দ্বিতীয় বিয়ে


দ্বিতীয়বার গাঁটছড়া বাঁধলেন বলিউড গায়িকা কণিকা কাপুর। বিবাহ বিচ্ছেদের ১৫বছর পর আবার তিনি বিয়ে করার সিদ্ধান্ত নেন এবং বিদেশের ব্যবসায়ী গৌতমকে বিয়ে করেন। সম্প্রতি, কণিকা গৌতমের সাথে তার প্রেমের গল্প, দ্বিতীয় বিয়ে নিয়ে তার সন্তানদের প্রতিক্রিয়া এবং এই বিয়ে নিয়ে তার নিজের ভয় , এসব নিয়ে কথা বলেছেন।

'বেবি ডল' খ্যাত গায়িকা কণিকা বিয়ে করেন গৌতমকে৷ ২০ মে লন্ডনে তাঁদের বিয়ে হয়। বিয়ের পর খুব খুশি দু’জনেই৷ কিন্তু বিয়ের আগে গৌতমের পরিবার নিয়ে কণিকার মনে একটা অদ্ভুত ভয় ছিল, যা তিনি প্রকাশ করেন। 

ই-টাইমস-এর সাথে কথা বলার সময়, কণিকা জানান যে বন্ধু হওয়া থেকে জীবনসঙ্গী হওয়ার এই যাত্রা সহজ ছিল না, কারণ সন্দেহ ছিল যে গৌতমের পরিবার তাঁকে হয়ত মেনে নেবে না। এর পেছনের কারণ ব্যাখ্যা করে তিনি বলেন, কারণ আমি ইতিমধ্যেই  ডিভোর্সড এবং তিন সন্তানের মা।

তিনি বলেছিলেন যে আমি নিশ্চিত নই যে গৌতম এবং তার পরিবার আমাকে গ্রহণ করবে কিনা, তবে আমি ভুল ছিলাম। তিনি বলেন, আজ আমি সবাইকে বলতে চাই যে পরিস্থিতি যাই হোক না কেন, শেষ পর্যন্ত সুখ আপনার জন্য অপেক্ষা করছে।

কণিকা বলেছেন যে গৌতম তাকে আনুষ্ঠানিকভাবে ২০২১সালের অগাস্টে  প্রোপোজ করেছিলেন। 

গায়িক বলেন, ২০১৪ সালে 'বেবি ডল' মুক্তি পাওয়ার পর আমি প্রথমবার গৌতমকে প্রশ্ন করেছিলাম, কিন্তু তখন সে ভেবেছিল আমি মজা করছি। যখন আমি আবার ২০২০সালের কথা উল্লেখ করলাম, তখন ও ভেবেছিল আমি সিরিয়াস ছিলাম এবং তারপরে আমাদের প্রেম শুরু হয়েছিল। 

নিজের অনুভূতির বর্ণনা দিতে গিয়ে কণিকা বলেন, তিনি ১০ বছর ধরে একাকীত্ব অনুভব করছেন। তবে এখন, তিনি তার 'স্ট্রং সাপোর্ট সিস্টেম'-এ বিয়ে করে খুশি।

বেবি ডল' গায়িকা বলেন, আমি গত ১০ বছর ধরে অবিবাহিত ছিলাম। আমি খুশি যে এখন আমি বিবাহিত। তিনি বলেছিলেন যে একজন শিল্পী হিসাবে, আমি  অনেকের সঙ্গে মিশি, বিশাল ভিড়ের সামনে পারফর্ম করতে পারি, প্রচুর মানুষ আমার ভক্ত, তবে এই কয়েক ঘণ্টা কাজ করার পরে আমি খুব একা বোধ করেছি, তাই আমি এই সিদ্ধান্ত নিয়েছি। 

কণিকা কাপুর এই সময়ে তার বিয়ে নিয়ে তার সন্তানদের প্রতিক্রিয়া সম্পর্কেও কথা বলেছেন। তিনি জানান, তাঁর তিন সন্তান যুবরাজ, আয়ানা এবং সামারা কী বলে মায়ের নিয়ে নিয়ে। কণিকা বলেন, আমি যদি বলি, তারা চিন্তিত ছিল না, তাহলে এটা মিথ্যা হবে। তবে আমার আর গৌতমের সম্পর্ক দেখে ওরা খুব খুশি৷