১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০১:০৬:৫১ অপরাহ্ন


রাজধানীতে নিয়ন্ত্রণ হারিয়ে ২ মোটরসাইকেল আরোহী নিহত
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩০-০৫-২০২২
রাজধানীতে নিয়ন্ত্রণ হারিয়ে ২ মোটরসাইকেল আরোহী নিহত ফাইল ফটো


রাজধানীর হাতিরঝিল এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে দুই যুবক নিহত হয়েছেন। এর মধ্যে শাহিন (২০) নামে এক যুবকের নাম জানা গেলেও অপরজনের পরিচয় এখনো অজ্ঞাত বলে পুলিশ জানিয়েছে।

সোমবার (৩০ মে) সকাল ১০টার দিকে মধুবাগ সংলগ্ন হাতিরঝিল ওভার ব্রিজের ঢালে এ দুর্ঘটনা ঘটে।

হাতিরঝিল থানার পরিদর্শক (তদন্ত) মেজবা উদ্দিন বলন, মগবাজার মধুবাগ সংলগ্ন হাতিরঝিল ওভার ব্রিজ থেকে দ্রুত গতিতে আসা মোটরসাইকেলটি নামার সময় ব্রিজের ঢালে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে করে মোটরসাইকেলে থাকা দুই যুবক ছিটকে রাস্তা পড়ে। ঘটনাস্থলেই শাহিন মারা যায় ও অজ্ঞাতপরিচয় যুবক মারাত্মক আহত হয়।

তিনি আরও বলেন, পরে আহত যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান।

এ বিষয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, শাহিনকে মৃত অবস্থায় আনা হয়েছিল। অন্য যুবকে গুরুতর আহত অবস্থায় আনা হয়। দুর্ঘটনায় তার মাথা থেতলে গেছে। পরে অজ্ঞাতপরিচয় ওই যুবকও মারা গেছে।

শাহিনের মরদেহ ময়নাতদন্তের জন্য হাতিরঝিল থানা পুলিশ শহীদ সোহ্‌রাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নিয়ে গেছে। আর কিছুক্ষণ পর অন্য যুবকের মরদেহ সেখানে ময়নাতদন্তের জন্য নেওয়া হবে।

রাজশাহীর সময়/এইচ