২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১১:৩৩:৪৫ পূর্বাহ্ন


সম্পর্কের টানাপড়েনের জেরে উঠতি মডেলের আত্মহত্যা
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ৩০-০৫-২০২২
সম্পর্কের টানাপড়েনের জেরে উঠতি মডেলের আত্মহত্যা সম্পর্কের টানাপড়েনের জেরে উঠতি মডেলের আত্মহত্যা


পল্লবী-বিদিশা-মঞ্জুষার পরে কলকাতায় আবারও এক উঠতি মডেলের ঝুলন্ত লাশ উদ্ধার  করেছে পুলিশে। শনিবার রাতে কসবা এলাকায় নিজের বাড়িতেই ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় সরস্বতী দাস নামের ওই মডেলকে। 

জানা গেছে, ১৯ বছরের সরস্বতী কয়েকটি ফটোশ্যুটের কাজ করছিলেন। কেন এমন ঘটনা ঘটল সে ব্যাপারে কিছু জানা যায়নি। পুলিশ জানিয়েছে, খবর পেয়েই কসবার ওই বাড়িতে গিয়ে সরস্বতীর ঝুলন্ত লাশ  উদ্ধার করেন তাঁরা । মেয়েটির মৃত্যু নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। 

কসবার বেদিয়াডাঙা এলাকার বাসিন্দা সরস্বতী দাস। পুলিশ জানতে পেরেছে, ছোটবেলায় বাবা ছেড়ে চলে গেছেন। মা ও মাসিই বড় করেন সরস্বতীকে। দু’জনেই আয়ার কাজ করেন। সরস্বতী মডেলিংয়ের জন্য অডিশন দিচ্ছিলেন। কয়েকটি ফটোশ্যুটের কাজও করছিলেন। ভবিষ্যতে সিনে দুনিয়ার সঙ্গে যুক্ত হওয়ার তীব্র বাসনাও ছিল তাঁর। 

এদিন বেলায় মেয়েটির মা ও মাসি কাজের জন্য বেরিয়ে যান। ফিরে এসে সরস্বতীর কোনও সাড়া না পেয়ে তাঁরা লোকজনকে ডেকে আনেন। দরজা খুলে দেখা যায় গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে সরস্বতী।

পুলিশ বলছে, এক যুবকের সঙ্গে সম্পর্কের কথা নাকি শোনা গেছে। মেয়েটির বাড়ির লোকজনও বলেছে অবসাদে ভুগছিলেন তিনি। সম্পর্কের টানাপড়েনের জেরেই এমন ঘটনা ঘটল কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। এখনও মৃত্যুর কারণ সম্পর্কে পুলিশ স্পষ্ট করে কিছু জানায়নি।