২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৯:৫৯:২০ অপরাহ্ন


রেলস্টেশনে তরুণীকে হেনস্তা: অভিযুক্ত নারীর রিমান্ড মঞ্জুর
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩০-০৫-২০২২
রেলস্টেশনে তরুণীকে হেনস্তা: অভিযুক্ত নারীর রিমান্ড মঞ্জুর রেলস্টেশনে তরুণীকে হেনস্তা: অভিযুক্ত নারীর রিমান্ড মঞ্জুর


আধুনিক পোশাক পরাকে কেন্দ্র করে নরসিংদী রেলওয়ে স্টেশনে এক তরুণীকে হেনস্তার ঘটনায় র‌্যাবের হাতে গ্রেফতার হওয়া মার্জিয়া আক্তার ওরফে শিলা আক্তার সায়মাকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (৩০ মে) সন্ধ্যায় নরসিংদীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (প্রথম আদালত) দেলোয়ার হোসেন রিমান্ড মঞ্জুর করেন।

ভৈরব রেলওয়ে থানার ওসি ফেরদৌস আহমেদ বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন। 

ভৈরব রেলওয়ে থানার ওসি ফেরদৌস আহমেদ বিশ্বাস জানান, নরসিংদী রেলওয়ে স্টেশনে বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুণীকে হেনস্তা, মারধর ও শ্লীলতাহানির ঘটনায় দায়ের করা মামলায় হেনস্তাকারী মার্জিয়া আক্তার ওরফে শিলা আক্তার সায়মাকে গ্রেফতারের পর রেলওয়ে পুলিশে হস্তান্তর করে র‌্যাব। পরে তাকে সন্ধ্যায় আদালতে তোলা হয়। এ সময় মামলার তদন্ত কর্মকর্তা ভৈরব থানার উপপরিদর্শক হারুনুজ্জামান রুমেল আসামিকে ৫ দিনের রিমান্ডে নিতে আদালতে আবেদন করেন। শুনানি শেষে বিচারক জিজ্ঞাসাবাদের জন্য তাকে ৩ দিনের রিমান্ডে পাঠান।

 এর আগে গত ১৮ মে (বুধবার) ভোর সাড়ে ৫টার দিকে নরসিংদী রেলস্টেশনে বিশ্ববিদ্যালয় ছাত্রী তার দুই বন্ধুসহ হেনস্তার শিকার হন। এরপর সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে গত ২০ মে রাত ৯টার দিকে নরসিংদী রেলস্টেশন সংলগ্ন এলাকা থেকে মো. ইসমাইল নামে একজনকে গ্রেফতার করে পুলিশ। সবশেষ রোববার দিবাগত রাতে নরসিংদীর শিবপুর উপজেলার ইটাখোলা এলাকায় বোনের বাড়ি থেকে গ্রেফতার হন মার্জিয়া আক্তার ওরফে শিলা।

রাজশাহীর সময়/এইচ