২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০২:৪৯:০১ অপরাহ্ন


হৃতিকের প্রেমিকাকে আদর করে সুজ্যান নামে ডাকেন
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ৩১-০৫-২০২২
হৃতিকের প্রেমিকাকে আদর করে সুজ্যান নামে ডাকেন হৃতিকের প্রেমিকাকে আদর করে সুজ্যান নামে ডাকেন


বহু জল্পনার পরে অবশেষে সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছেন হৃতিক রোশন ও সাবা আজাদ। বহুদিন ধরে নেটিজেনদের কৌতুহল ছিল তুঙ্গে, সত্যিই কি সম্পর্কে আছেন তাঁরা? অবশেষে করণ জোহরের ৫০ তম জন্মদিনের পার্টিতে হাতে হাত রেখে প্রবেশ করেন তারকা জুটি স্পষ্ট হয় সমস্ত জল্পনা। সেই পার্টিতে বর্তমান প্রেমিকের সঙ্গে উপস্থিত ছিলেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজ্যান খানও।

একজন বর্তমান প্রেমিকা। আর একজন প্রাক্তন স্ত্রী। তবে সাবা ও সুজ্যান দুজনের মধ্যেই সম্পর্ক ভাল। এমনকি তাঁরা একসঙ্গে গোয়ার পার্টিতে সময়ও কাটিয়েছেন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এমনকি হৃতিকের বর্তমান প্রেমিকার জন্য একটি আদুরে ডাক নামও ঠিক করে ফেলেছেন সুজ্যান।

সম্প্রতি সাবা আজাদ ব্রাউন রঙের একটি বডিকন ড্রেস পরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সেই পোস্টের তলায় সুজ্যান কমেন্ট করেন, 'ওয়াও সাবু!' এই দেখেই নেটিজেন মুগ্ধ। নতুন প্রজন্মের কাছেও সম্পর্কের এক নতুন উদাহরণ তৈরি করেছেন হৃতিক ও সুজ্যান। বিয়েতে দাঁড়ি টানলেও নিজেদের বন্ধুত্ব এগিয়ে নিয়ে যাচ্ছেন তাঁরা। বিষয়টি যে বিরল হলেও অসম্ভব নয়, তা বুঝিয়ে দিয়েছেন।

কিছুদিন আগেই মুম্বইয়ের এক রেস্তোরাঁয় সাবার গানের অনুষ্ঠান দেখতে হাজির হন সুজ্যান। সাবার ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে তাঁর গানের প্রশংসাও করেন সুজ্যান। সুজ্যান লিখেছিলেন, "কী দারুণ একটা সন্ধে। তুমি সুপারকুল আর দারুণ গুণী সাবা আজাদ ও ইমাদ শাহ।" সেই পোস্ট আবার শেয়ার করে সাবা উত্তর দিয়েছিলেন, "থ্যাংকস সুজি। খুব খুশি হয়েছি তুমি কাল রাতে এসেছিলে বলে।

প্রসঙ্গত, করণ জোহরের জন্মদিনের পার্টিতে স্পটলাইট কেড়ে নেন হৃতিক ও সাবা। দুজনেই কালো পোশাকে নজর কাড়েন। অন্যদিকে সুজ্যানও তাঁর প্রেমিক আরসালান গোনিকে নিয়ে উপস্থিত ছিলেন পার্টিতে।