২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১১:৪৭:০৫ অপরাহ্ন


স্তনের ঘাম বোতলে ভরে বিক্রি! লক্ষ টাকা আয় যুবতীর !
এক্সক্লুসিভ:
  • আপডেট করা হয়েছে : ০১-০৬-২০২২
স্তনের ঘাম বোতলে ভরে বিক্রি!  লক্ষ টাকা আয় যুবতীর ! স্তনের ঘাম বোতলে ভরে বিক্রি! লক্ষ টাকা আয় যুবতীর !


এক যুবতীর কাণ্ড দেখে অবাক হয়েছে নেট দুনিয়া। তিনি বিক্রি করছেন স্তনের ঘাম। মানুষ কী দিন দিন বিকৃত মস্তিষ্কের হয়ে যাচ্ছে? নাকি বিকৃত কাম?  ।

জানা যায় প্রাপ্তবয়স্কদের জন্য অনলাইনে নানা রকম ভিডিও তৈরি করেন স্টেফনি। বিভিন্ন এক্স-রেটেড ওয়েবসাইটে কখনও নিজের উত্তেজক ছবি বিক্রি করেন, কখনও ফোনে ছেলেদের অপমান করে টাকা রোজগার করেন। আবার কখনও নিজের শরীর-বর্জিত বায়ু বিক্রি করেন শিশিতে ভরে। আর তাঁর ভক্তরা এই সব বিচিত্র পরিষেবা সানন্দে গ্রহণও করেন। যাঁর সে রকম চাহিদা, স্টেফনি সেই মতো কিছু না কিছু দেওয়ার চেষ্টা করেন। তাই এবার বিক্রি করছেন স্তনের ঘাম।

নিজেই তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভিডিও শেয়ার করে জানিয়েছেন,  এক এক বোতল ঘাম বিক্রি হচ্ছে ৫০০ ডলারে। দিনে দশ বোতলের বেশি ঘাম বেঁচেন তিনি। এর জন্য গায়ে তেল মেখে, সানগ্লাস পরে চড়া রোদে শুয়ে থাকেন। পরনে প্রায় কিছুই নেই। এরপর স্তন ঘামতে শুরু করলে সেই ঘাম শিশিতে ভরে নিজের ভক্তদের কাছে বেঁচে দেন তিনি। স্টেফনি জানান, তাঁকে অনেকেই পেতে চান। তাঁদের জন্য এই ঘাম কম কিছু নয়। এই যুবতীর অবাক যুক্তিতে চমকেছে বিশ্ব। সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয়েছে ভিডিও !

বহু মানুষ ইতিমধ্যেই এই ভিডিও দেখেছেন। সকলেই প্রবল নিন্দা করেছেন ওই যুবতীকে। তাঁকে সঠিক পথে রোজগারের পরামর্শ দিয়েছেন অনেকেই। তবে যুবতীর কথায়, তিনি কারও ক্ষতি করছেন না। সব দেশে যৌনতাকে এক চোখে দেখা হয় না। তাই তাঁর ঘাম যদি কেউ কিনতে চান তবে তা বিক্রি করবেন স্টেফনি।