১৪ জুন ২০২৪, শুক্রবার, ০৪:০৩:৩৬ অপরাহ্ন


সিংড়ার আয়েশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্টস কাউন্সিল অনুষ্ঠিত
সৌরভ সোহরাব, সিংড়া(নাটোর) প্রতিনিধিঃ
  • আপডেট করা হয়েছে : ০২-০৬-২০২২
সিংড়ার আয়েশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে  স্টুডেন্টস কাউন্সিল অনুষ্ঠিত সিংড়ার আয়েশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্টস কাউন্সিল অনুষ্ঠিত


শিশুদের ঝড়ে পড়া রোধ, শিক্ষার মান বৃদ্ধি ও গণতান্ত্রিক মনোভাব  গড়ে তোলার লক্ষে নাটোরের সিংড়ার  ২ নং ডাহিয়া ইউনিয়নের আয়েশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্টস কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।

 বৃহস্পতিবার  সকাল ১০ টা থেকে  দুপুর ১ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।  গোপন ব্যালটের  মাধ্যমে ১৫২জন ছাত্র/ছাত্রী তাদের পছন্দের প্রার্থীদের  ভোট প্রদান করে  প্রতি ক্লাসে ২ জন করে মোট ৭ জন প্রতিনিধি নির্বাচিত করেন।

স্টুডেন্টস কাউন্সিলে জাতীয় সংসদ নির্বাচনের আদলে অবাধ,সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে নির্বাচনকেন্দ্রে নিয়োগ করা হয়েছিল আনসার ভিডিপি সহ প্রিজাইডিং ও পোলিং অফিসার। এছাড়া নির্বাচন কমিশন হিসাবে নিয়োগ দেওয়া হয়েছিল  চতুর্থ শ্রেণির এক ছাত্রকে । তৃতীয়,চতুর্থ ও পঞ্চম শ্রেণি থেকে ২ জন করে মোট ৭ জন প্রতিনিধির পদে ১৭ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করে ৭ জন নির্বাচিত হয়েছেন। প্রতিটি ক্লাসে ২ জন এবং সবোর্চ্চ ভোট পেয়ে ১ জন মোট ৭ জন প্রতিনিধি নির্বাচিত হয়েছে।

ভোট  গণনা পর ফলাফল ঘোষনা করেন নির্বাচন কমিশনার  মোঃ তুহিন।

এসময় উপস্থিত ছিলেন,  প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ জিয়াউল হক, ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ খায়রুল ইসলাম খোকন, সাবেক সভাপতি মোঃ সোহরাব হোসেন,  সহকারী শিক্ষিকা দিপালী খাতুন, লতা আক্তার, সহকারী শিক্ষক মোঃ আব্দুর রহমান  প্রমুখ।