২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:৩৩:২৯ অপরাহ্ন


শেরপুরে মাকে কুপিয়ে খুনের পর নদীতে ফেলো দিলো ছেলে
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০৩-০৬-২০২২
শেরপুরে মাকে কুপিয়ে খুনের পর নদীতে ফেলো দিলো ছেলে শেরপুরে মাকে কুপিয়ে খুনের পর নদীতে ফেলো দিলো ছেলে


শেরপুরের নালিতাবাড়ীতে মাকে কুপিয়ে ও মাথায় শীল দিয়ে আঘাত করে হত্যার পর লাশ নদীতে ফেলে দেয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত ছেলে ফারুককে (৩৫) আটক করেছে পুলিশ।

শুক্রবার (৩ জুন) ভোর রাতের কোনো এক সময় এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, পৌর শহরের ৮নং ওয়ার্ডের নিজপাড়া মহল্লার মৃত সিরাজুল ইসলামের স্ত্রী দিনমজুর নূর বানু (৫৫) তার ছেলে ফারুককে নিয়ে একটি ঝুপড়ি ঘরে বসবাস করতেন। অপর ছেলে মনির ঢাকায় কাজ করেন। ফারুক মানসিকভাবে কিছুটা অস্বাভাবিক বলে প্রায়ই তার মাকে মারধর করত।

বৃহস্পতিবার রাতে মা-ছেলে তাদের ঝুপড়ি ঘরে ঘুমিয়ে পড়ে। রাতের কোনো এক সময় নূর বানুকে দা দিয়ে কুপিয়ে এবং শীল ও বেলনা দিয়ে আঘাত করে হত্যা করে মরদেহ টেনে পাশের নদীতে ফেলে রাখে ফারুক। শুক্রবার ভোরে স্থানীয়রা নূর বানুর রক্তাক্ত মরদেহ ভোগাই নদীতে ভাসতে দেখে। খবর পেয়ে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদলসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে যান। এসময় ফারুক পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয় এবং নদী থেকে মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ওসি বছির আহমেদ বাদল জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ শেরপুর মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তকে আটক এবং হত্যায় ব্যবহৃত দা, শীল ও বেলনা জব্দ করা হয়েছে।