২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:৫৩:৩১ অপরাহ্ন


জাহ্নবীর সৌন্দর্যে ভক্তদের হৃদয়ে রাজত্ব
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ০৩-০৬-২০২২
জাহ্নবীর সৌন্দর্যে ভক্তদের হৃদয়ে রাজত্ব জাহ্নবীর সৌন্দর্যে ভক্তদের হৃদয়ে রাজত্ব


আসন্ন ছবি নিয়ে ব্যস্ত সময় পার করছেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর । তার ছবির শুটিং চলছে পারসে। জাহ্নবী কাপুর একজন অভিনেত্রী যিনি তার সৌন্দর্য এবং সুন্দর শৈলী দিয়ে ভক্তদের হৃদয়ে রাজত্ব করেন। জাহ্নবী কাপুর তার ভক্তদের সাথে সংযুক্ত থাকতে খুব সক্রিয়। জাহ্নবী কাপুর সেদিন তার সাহসী ছবি শেয়ার করে ভক্তদের আকর্ষণ করেন। এ কারণেই তার ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় আগুনের মতো ছড়িয়ে পড়ে। এখন জাহ্নবী কাপুরের সর্বশেষ ভিডিও সামনে এসেছে। যা সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে যাচ্ছে।

সম্প্রতি এই ভিডিওটি ইনস্ট্যান্ট বলিউড তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছে। এই ভিডিওতে জাহ্নবী কাপুর ব্রা পরে আছেন। এর পাশাপাশি তার হাতে চুড়িও রয়েছে। লুক সম্পর্কে কথা বলতে গেলে, অভিনেত্রী হালকা মেকআপ করেছেন এবং চুল খোলা রেখেছেন। যেটিতে তাকে খুব সুন্দর দেখাচ্ছে।

এই ভিডিওতে শুটিং করছেন জাহ্নবী কাপুর। শুটিং চলাকালীন তার এই ভিডিওটি বেশ ভাইরাল হচ্ছে। অভিনেত্রীর এই ভিডিওগুলো তার ভক্তরা বেশ পছন্দ করছেন। মাত্র কয়েক ঘণ্টায় হাজার হাজার লাইক এসেছে। ভক্তরাও পূর্ণ মন্তব্য করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন সুন্দর দেখাচ্ছে, একই ব্যবহারকারী লিখেছেন - হট। এমন অনেক মন্তব্য করেছেন ভক্তরা।