২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:০৪:১০ পূর্বাহ্ন


এসএসসি পরিক্ষায় অকৃতকার্য হওয়ায় ছাত্রীর আত্মহত্যা
রিয়াজ উদ্দিন:
  • আপডেট করা হয়েছে : ০৪-০৬-২০২২
এসএসসি পরিক্ষায় অকৃতকার্য হওয়ায় ছাত্রীর আত্মহত্যা এসএসসি পরিক্ষায় অকৃতকার্য হওয়ায় ছাত্রীর আত্মহত্যা


এসএসসি পরিক্ষায় অকৃতকার্য হওয়ায় এক ছাত্রীর আত্মহত্যা করেছে। অনলাইনে পরীক্ষার ফল দেখে আত্মহত্যা করে সে।  নদিয়ার ফুলিয়ার প্রফুল্ল নগর গ্রামে এ ঘটনা ঘটে । ছাত্রীর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পরিবার সূত্রে জানা যায়, ইন্টারনেটে রেজাল্ট দেখার পর স্কুলে রেজাল্ট আনতে যাচ্ছি বলে বাড়ি থেকে বেরিয়ে যান ফুলিয়া বালিকা বিদ্যালয়ের ছাত্রী মেঘা সরকার। এরপর বেশ কিছুক্ষণ কেটে যায়। কিন্তু বাড়ি ফেরেনি সে । এরপরই পরিবারের সদস্যরা তাকে খোঁজাখুজি শুরু করেন। বন্ধু বান্ধবকে ফোন করা শুরু হয়। পুলিশে খবর দেওয়া হয়। কিছুক্ষণ পর রেললাইনের ধার থেকে ছাত্রীর লাশ উদ্ধার করেন রানাঘাট জিআরপি থানায় রাখা হয়েছে।

জানা যায়, দু-বছর আগে রেললাইনে কাটা পড়ে মারা যান মেঘার বাবা। এরপর থেকে খুবই কষ্টে সংসার চলতো তাঁদের। আর্থিক অনটনের মধ্যেও মাধ্যমিক পরীক্ষায় পাশ করার স্বপ্ন দেখেছিল সে। কিন্তু সেই স্বপ্ন তার পূরণ না হওয়ায় শেষ পর্যন্ত আত্মহত্যার পথ বেছে নিয়েছে মেঘা। ছাত্রীর আত্মহত্যার খবর পেয়ে শোকের ছায়া নেমে এসেছে বিহ্বল স্কুলেও। তাঁদের মতে পড়াশোনায়, পাশ, ফেল তো থাকবেই। তাই বলে আত্মহত্যার পথ বেছে নেয়ার কোনও মানে হয় না।