১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০২:১১:৪৯ অপরাহ্ন


পরপর দুটি মেয়ে প্রসাব করায় গৃহবধূকে বেধড়ক পেটাল শ্বশুর, শাশুড়ি!
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ০৪-০৬-২০২২
পরপর দুটি মেয়ে প্রসাব করায় গৃহবধূকে বেধড়ক পেটাল শ্বশুর, শাশুড়ি! পরপর দুটি মেয়ে প্রসাব করায় গৃহবধূকে বেধড়ক পেটাল শ্বশুর, শাশুড়ি!


বাড়ির বৌ কিনা পরপর শুধু মেয়ে প্রসব করছে! সেই অপধারে স্বামীসহ শ্বশুর, শাশুড়ি সকলে মিলে ব্যাপক মারধর করল সেই গৃহবধূকে । 

উত্তরপ্রদেশের মাহোবা জেলায় এ ঘটনা ঘটে। ওই মহিলার পরপর দুটি মেয়ে হয়েছে। দ্বিতীয়বার কন্যা সন্তান প্রসব করার পরেই তুলকালাম শুরু হয় বাড়িতে। শ্বশুরবাড়ির সকলে মিলে একসঙ্গে চড়াও হয় গৃহবধূর উপর। এমনকি তাঁকে নাকি দিনের পর দিন খেতেও দেওয়া হয়নি।

মহিলা পুলিশের কাছে জানিয়েছেন, প্রথমবার মেয়ে হওয়ার পরেই তাঁর উপর অত্যাচার শুরু হয়। অত্যাচারের মাত্রা বাড়ে দ্বিতীয় সন্তান জন্মের পর। একটা সময় পর শ্বশুরবাড়িতে খেতে পেতেন না ওই মহিলা। তারপর নিজের পায়ে দাঁড়াতে শ্রমিকের কাজ ধরেন। একটি ভিডিওতে দেখা গেছে ওই মহিলাকে কীভাবে তাঁর শ্বশুরবাড়িতে মারধর করা হচ্ছে। চড়-থাপ্পড়, লাথি-ঘুষি, বাদ যাচ্ছে না কিছুই। নিজেকে বাঁচাতে আর্ত চিৎকার করছেন সদ্য মা হওয়া ওই মহিলা। কিন্তু কেউ তাঁর কোথায় কর্ণপাতও করছেন না।

চিকিৎসার জন্য আপাতত হাসপাতালে ভর্তি রয়েছেন ওই নিগৃহীতা মহিলা। শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন তিনি। সেই অনুযায়ী তদন্ত চলছে। দোষীরা উপযুক্ত শাস্তি পাবেন বলে জানিয়েছে পুলিশ।