১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৭:২৯:৪৪ পূর্বাহ্ন


আব্দুল মান্নানের মৃত্যুতে বিএফইউজে ও কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের শোক
সংবাদ বিজ্ঞপ্তি :
  • আপডেট করা হয়েছে : ০৮-০৬-২০২২
আব্দুল মান্নানের মৃত্যুতে বিএফইউজে ও কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের শোক আব্দুল মান্নানের মৃত্যুতে বিএফইউজে ও কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের শোক


বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কাউন্সিলর ও কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সদস্য আব্দুল মান্নান আর নেই (ইন্না—রাজিউন)। সোমবার রাতে ঘুমের মধ্যে হূদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিশ্বাস ত্যাগ করেন এই সাংবাদিক।

এদিকে আব্দুল মান্নানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়ন। এক শোক বার্তায় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি এম আব্দুল্লাহ, সাধারণ সম্পাদক নুরুল আমিন রোকন, কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুর রাজ্জাক বাচ্চু, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সহ-সভাপতি লুৎফর রহমান কুমার, যুগ্ম সম্পাদক এম এ জিহাদ, সাংগঠনিক সম্পাদক খালিদ হাসান সিপাই, কোষাধ্যক্ষ এনামুল হক, প্রচার সম্পাদক নূরুন্নবী বাবু, দপ্তর সম্পাদ আব্দুম মুনিব, নির্বাহী সদস্য হায়দার আলী এ শোক প্রকাশ করেন।

নেতৃদ্বয় বলেন, আব্দুল মান্নান অত্যন্ত নীতিবান, সৎ ও হাসিখুশি সজ্জন সাংবাদকর্মী হিসেবে পরিচিত ছিলেন। সংগঠনকে মজবুত করার লক্ষে ইউনিয়নের সদস্যদের সাথে বিভিন্ন বিষয়ে মতবিনিময় করতেন। তিনি ছিলেন পেশাগতভাবে একজন দক্ষ ও সৃজনশীল সাংবাদিক। অভিজ্ঞ সংগঠক। তার চলে যাওয়া বিশাল শূন্যতার সৃষ্টি করলো, যা পুরণ হওয়ার নয়। নেতৃদ্বয় মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। এদিকে আব্দুল মান্নানের মৃত্যুর খবর পেয়ে তার গ্রামের বাড়ীতে যান কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ।