২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:৪৭:৫১ পূর্বাহ্ন


কবুতর পাখি ও পূর্বশত্রুতা জেরে গাবতলীতে মারপিটে ২জন জখম
গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ
  • আপডেট করা হয়েছে : ১০-০৬-২০২২
কবুতর পাখি ও পূর্বশত্রুতা জেরে গাবতলীতে মারপিটে  ২জন জখম কবুতর পাখি ও পূর্বশত্রুতা জেরে গাবতলীতে মারপিটে ২জন জখম


বগুড়ার গাবতলীতে পূর্বশত্রুতার জেরধরে এবং কবুতর পাখিকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটে জামিল উদ্দিন (৭০) ও তার স্ত্রী তুলি বেগম (৬৫) কে গুরুত্বর ভাবে জখম করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার উপজেলার দূর্গাহাটা ইউনিয়নের নিজ দূর্গাহাটা গ্রামে।

জানা গেছে, ঔই গ্রামের মৃত ফিকির উদ্দিন প্রাং এর পুত্র বৃদ্ধ জামিল উদ্দিনের সঙ্গে একই গ্রামের প্রতিপক্ষ জহুরুল ইসলামের সঙ্গে দীর্ঘদিন হলে পূর্বশত্রুতা ও কবুতর পাখি কে কেন্দ্র করে বিরোধ চলে আসচ্ছিল।

এর জেরধরে গত ৭ই জুন মঙ্গলবার দুপুর ১টা সময় জামিল উদ্দিনের সঙ্গে জহুরুলের তর্ক-বির্তক সৃষ্টি হয়। একপর্যায়ে প্রতিপক্ষ জহুরুল ইসলাম ও তার স্ত্রী’সহ লোকজন ক্ষিপ্ত হয়ে জামিল উদ্দিন এবং তার স্ত্রী তুলি বেগম’কে লাটিসোটা, রড় দিয়ে এলোপাতারী ভাবে মারপিট করে গুরুত্বর ভাবে আহত করে। এসময় আহত বৃদ্ধ জামিলের চিৎকারে লোকজন ছুটে এলে তারা ঘটনাস্থান ত্যাগ করে।

এরপর আহত বৃদ্ধ জামিল ও বৃদ্ধা তুলি’কে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এছাড়াও প্রতিপক্ষ জহুরুল সহ তার লোকজন ইতিপূর্বেও অসহায় বৃদ্ধ জামিল উদ্দিন ও তার পরিবারের সদস্যদের কে মারপিট করেছিল। এঘটনায় দূর্গাহাটা ইউপির ৪নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ আমিনুল ইসলাম আমিন জানান, ঘটনাটি আমি শুনেছি। তবে এখনো পয়ন্ত কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি।