২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০২:৪১:১৯ পূর্বাহ্ন


রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী পরিষদের সভা ও সম্বর্ধনা অনুষ্ঠান
বাবুল :
  • আপডেট করা হয়েছে : ১০-০৬-২০২২
রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী পরিষদের সভা ও সম্বর্ধনা অনুষ্ঠান রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী পরিষদের সভা ও সম্বর্ধনা অনুষ্ঠান


রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী পরিষদের সভা ও পদকপ্রাপ্ত খেলোয়াড় কর্মকর্তাদের সম্বর্ধনা প্রদান অনুষ্ঠান

রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী পরিষদের সভা আজ শনিবার(১১ জুন)  বিকেল সাড়েচারটায় মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। সভায় বিভিন্ন বিষয় নিয়ে গুরুত্বপূর্ন আলোচনা শেষে সিদ্ধান্ত গ্রহন করা হবে।  সভা শেষে বিদেশগামী খেলোয়াড় কর্মকর্তা ও জাতীয় পর্যায়ে অংশ গ্রহন করে যে সমস্ত খেলোয়াড় কর্মকর্তা চ্যাম্পিয়ন,রানারআপ ও পদক অর্জন করে রাজশাহীর সুনাম বয়ে এনেছে সেই সমস্ত কর্মকর্তা ও খেলোয়াড়গনকে সম্বর্ধনা দেয়া হবে সেই সাথে দুইজন কর্মচারীকেও সম্মনীত করা হবে।

প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল জলির তাদের হাতে পুরস্কার তুলে দিবেন।  ইতিপুর্বে এধরনের ঘটনা ঘটেনি যা রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার ইতিহাসে চিরস্বরনীয় হয়ে থাকবে । নির্বাহী সভায়  ও সম্বর্ধনা অনুষ্ঠানে যথাসময়ে সকল কর্মকর্তা, নির্বাহী সদস্য , বিদেশগামী খেলোয়াড় কর্মকর্তা,জাতীয় পর্যায়ে অংশ গ্রহন করে চ্যাম্পিয়ন রানারআপসহ পদকপ্রাপ্ত খেলোয়াড় ও কর্মকর্তাগনকে যথাসময়ে  উপস্থিত থাকার জন্য সাধারন সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী অনুরোধ করেছেন।