২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৩:২৩:০০ অপরাহ্ন


নীলফামারীর কিশোরগঞ্জে ভারতীয় পন্য বর্জনের হুশিয়ারি
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১০-০৬-২০২২
নীলফামারীর কিশোরগঞ্জে ভারতীয় পন্য বর্জনের হুশিয়ারি নীলফামারীর কিশোরগঞ্জে ভারতীয় পন্য বর্জনের হুশিয়ারি


নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় রাসূল (সাঃ) প্রেমি মুসলিম জনতার উদ্যোগে জুম’আর নামাজ শেষে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে তৌহিদী জনতা।

শুক্রবার জুম’আ নামাজ শেষে উপজেলা শহরের সকল মুসল্লি স্থানীয় বায়তুন্নুর জামে মসজিদের সামনে সমবেত হতে থাকে। দুপুর দুইটার সময় বায়তুন্নুর জামে মসজিদের সামনে থেকে খতিব হাফেজ মাওলানা মুফতি আব্দুর রশিদ ও সাব- রেজিষ্টার মসজিদের খতিব হাফেজ মাওলানা রেজাউল করিম’র নেতৃত্বে এক বিশাল বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের ভিতর দিয়ে বায়তুন্নুর জামে মসজিদ মোড়ে গিয়ে এক সমাবেশে মিলিত হয়। 

এ সময় বক্তব্য রাখেন,হাফেজ মাওলানা রেজাউল করিম, বায়তুন্নুর জামে মসজিদের খতিব মুফতি আব্দুর রশীদ,কিশোরগঞ্জ বস্ত্র ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুল ওয়ারেছ,ইসলামী আন্দোলন বাংলাদেশের সাবেক জেলা সভাপতি আব্দুস সামাদ, রুপালী কেশবা জামে মসজিদের পেশ ইমাম হাফেজ আব্বাস আলী, মুন্সিপাড়া জামে মসজিদের ইমাম হাফেজ শরিফুল ইসলাম ও দোকান মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক শিব্বির আহম্মেদ প্রমূখ।

বক্তারা অবিলম্বে রাসুল (সাঃ) কে কটুক্তিকারী বিজিবি নেতা নূপুর শর্মার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করে বলেন,আমরা মুসলিম মানুষ হয়ে কখনো ভারতের পন্য ব্যবহার করতে পারি না। ভারত আমাদের বন্ধু সেজে ইসলামের প্রকৃত শত্রু হিসাবে কাজ করছে। পৃথিবীর কোন রাষ্ট্র থেকে ইসলাম বিরোধী ও রাসূল (সাঃ) কে কটুক্তি করা হলে মুসলিম সমাজ তার দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে। পরে দোয়া অনুষ্ঠানের মাধ্যমে সমাবেশের সমাপ্তি ঘটে। 

রাজশাহীর সময়/এজেড