২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:৪১:০৪ পূর্বাহ্ন


বিসিএস শিক্ষকদের উপর সন্ত্রাসী হামলা প্রতিবাদে পাবনায় মানববন্ধন
এস,এম জহুরুল হক, পাবনা:
  • আপডেট করা হয়েছে : ১২-০৬-২০২২
বিসিএস শিক্ষকদের উপর সন্ত্রাসী হামলা প্রতিবাদে পাবনায় মানববন্ধন বিসিএস শিক্ষকদের উপর সন্ত্রাসী হামলা প্রতিবাদে পাবনায় মানববন্ধন


গফরগাও সরকারি কলেজ ও ময়মনসিংহ এ কর্মরত বিসিএস সাধারন শিক্ষা ক্যাডারদের উপর সন্ত্রাসী হামলা ও লাঞ্চনার প্রতিবাদে পাবনা এডওয়ার্ড কলেজের শিক্ষকবৃন্দ কর্মবিরতী ও মানববন্ধন করেছে। গতকাল রোববার দুপুরে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের মূল গেডে সামনে বিসিএস সাধারন শিক্ষা এডওয়ার্ড কলেজ ইউনিট শাখার আয়োজনে ঘন্টাব্যাপি এই মানবন্ধন অনুষ্ঠিত হয়। 

এ সময় বক্তব্য দেন এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. হুমায়ন কবির মজুমদার, এডওয়ার্ড কলেজের শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক প্রফেসর ড. আমিনুল হক, এডওয়ার্ড কলেজ বিসিএস সাধারণ শিক্ষা সমিতির সম্পাদক ড. মোঃ মিজানুর রহমান প্রমুখ। 

বক্তারা বলেন, শিক্ষাঙ্গনে ঢুকে শিক্ষার্থী নামধারী একদল সন্ত্রাসী গফরগাঁও সরকারী কলেজের ন্যক্কারজনক হামলা করেছে। এ ঘটনা শিক্ষকদের উদ্বেগের বিষয়। 

তারা আরও বলেন, দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতেই একঘণ্টার কর্মবিরতি ও মানববন্ধন পালন করেছেন তারা। সরকারের দৃষ্টিগোচর করত এই প্রতিবাদ। উল্লেখ্য, গত ৮ জুন গফরগাঁও সরকারী কলেজে শিক্ষকদের ওপর হামলা চালায় কলেজের কিছু সন্ত্রাসী।