০৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার, ১২:৩০:২৮ অপরাহ্ন


ক্ষেতলাল পৌর নির্বাচনে নৌর্কার মনোনয়ন প্রত্যাশী আঃ মজিদ মোলা
নিরেন দাস,জয়পুুরহাট প্রতিনিধিঃ
  • আপডেট করা হয়েছে : ১৫-০৬-২০২২
ক্ষেতলাল পৌর নির্বাচনে নৌর্কার মনোনয়ন প্রত্যাশী আঃ মজিদ মোলা ক্ষেতলাল পৌর নির্বাচনে নৌর্কার মনোনয়ন প্রত্যাশী আঃ মজিদ মোলা জনপ্রিয়তায় শীর্ষে


জয়পুুরহাটের ক্ষেতলাল পৌরসভা নির্বাচন-২২-ইং উপলক্ষে বাংলাদেশ নির্বাচন কমিশন গত ৬ জুন নির্বাচনের দিন তারিখ উল্লেখ করে আগামী ১৭ জুলাই আসন্ন ক্ষেতলাল পৌরসভার নির্বাচনী তফশিল ঘোষণা করেন।

দীর্ঘদিন নির্বাচনী তফশিল ঘোষণার প্রায় এক বছর আগ থেকেই বিলবোর্ড,ব্যানার,ফেস্টুনসহ সামাজিক ও রাজনৈতিক কর্মকাণ্ডের মাধ্যমে এবং করোনাকালীন সময়ে অসহায় দুস্থ মানুষের পাশে দাঁড়িয়ে দলীয় সমর্থনসহ জনগণের ব্যাপক সমর্থনে আশাবাদী নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রনেতা দীর্ঘ বছর ধরে উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি বর্তমান বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য সৎ নিষ্ঠাবান বারবার কারা ভোগী নির্যাতিত নেতা আব্দুল মজিদ মোল্লা রাজশাহীর সময় পত্রিকার মাধ্যমে প্রধানমন্ত্রীর দৃষ্টিগোচরে আশাসহ তার নির্বাচনী পৌর বাসীর উদ্দেশ্যে বলেন, প্রিয় ক্ষেতলাল পৌরবাসী ভাই,বোন ও শুভাকাঙ্ক্ষীগণ আসসালামু আলাইকুম/আদাব।

আগামী ২৭ জুলাই ক্ষেতলাল পৌর নির্বাচনে আমি আপনাদের এলাকার সন্তান দুর্দিনের রাজপথে লড়াই সংগ্রাম করা একজন মুজিব আদর্শের সৈনিক। দীর্ঘদিন ধরে এখন পর্যন্ত বাংলাদেশ আওয়ামী লীগের আর্দশ কে মনপ্রাণ দিয়ে দলের প্রতি শ্রদ্ধা রেখে যাবতীয় কার্যক্রম পরিচালনা করে আসতেছি সুতরাং দলের দুর্দিনের একজন ত্যাগী নেতা হিসেবে আসন্ন নির্বাচনে আমি মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী। 

আপনারা সকলেই আমার জন্য দোয়া করবেন। আমার পারিবারিক ও রাজনৈতিক অবদানের সকল কিছুই আপনাদের জানা আছে। তাই আপনাদের কাছে আমার আকুল আবেদন আপনার ভোট আপনি দিবেন, যাকে খুশি তাকে দিবেন কিন্তু দয়া করে নিজের বিবেক কে প্রশ্ন করে যার দ্বারা আপনার উপকার হবে বা সব সময় পাশে পাবেন এমন ব্যক্তিকে সমর্থন করবেন এই প্রত্যাশায় রইলো।