১৪ জুন ২০২৪, শুক্রবার, ০২:১৮:৩০ অপরাহ্ন


মহানবীকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন
মোঃ জাবেদ আলী নিয়ামতপুর উপজেলা প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ১৫-০৬-২০২২
মহানবীকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন নিয়ামতপুর সরকারি কলেজের উদ্যোগে মহানবীকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন


বিজেপির দু’জন নেতা মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর সম্পর্কে বিতর্কিত মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে নিয়ামতপুর সরকারি কলেজের শিক্ষার্থীরা ।

বুধবার (১৫ জুন) বেলা ১২টার দিকে নিয়ামতপুর সরকারি কলেজের উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়।

সম্প্রতি মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন ভারতের বিজেপির মুখপাত্র নূপুর শর্মা। বিষয়টি নিয়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়। কর্মসূচিতে অংশগ্রহনকারীরা বলেন, মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটূক্তি করে এবং মুসলিমদের অবমাননা করে কথা বলে, এর তীব্র নিন্দাজ্ঞাপন করছি। পৃথিবীর সকল মুসলিমদের আহবান জানাই, যে রাষ্ট্রই এমন আচরণ করবে তাদের প্রতি কঠোর ব্যবস্থা গ্রহণ করে।বিশ্ব মুসলিম এক হয়ে তারা যেন সকল অশান্তি সৃষ্টিকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়ায়।

এছাড়াও শিক্ষার্থীরা বলেন, মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে ভারতের বিজেপির মুখপাত্র নূপুর শর্মা যে মন্তব্য করেছেন তা ন্যক্কারজনক। শিক্ষার্থীরা আরও বলেন, প্রত্যক্ষ ও উদ্দশ্য প্রনোদিতভাবে ইসলামকে অবমাননা করে রাসুল (সা.)-কে নিয়ে কটুক্তি করেছে। এর প্রতিবাদে আজ আমরা এখানে সমবেত হয়েছি। বিশ্বের অনেকগুলো দেশে এ ধরনের কর্মকাণ্ড বেড়ে গেছে। আমরা সেই সব ঘটনার তীব্র নিন্দা জানাই।

রাজশাহীর সময়/এএইচ