২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৩:১৩:৩১ অপরাহ্ন


ইউজিসির সাথে রামেবির বার্ষিক কর্মসম্পাদান চুক্তি স্বাক্ষর
স্টাফ রিপোর্টার
  • আপডেট করা হয়েছে : ১৫-০৬-২০২২
ইউজিসির সাথে রামেবির বার্ষিক কর্মসম্পাদান চুক্তি স্বাক্ষর ইউজিসির সাথে রামেবির বার্ষিক কর্মসম্পাদান চুক্তি স্বাক্ষর


বিশ্ববিদ্যালয় মঞ্জরী কমিশন (ইউজিসি) দেশের পাবলিক বিশ্ববিদ্যালয় সমূহের সঙ্গে (২০২২-২৩) অর্থবছরের জন্য বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষর করেছে।

বুধবার  (১৫ জুন ) সকাল ১০টায় কক্সবাজারের হোটেল সি পার্লের কনফারেন্স রুমে আলোচনা সভা শেষে  ইউজিসির এ বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ( ২০২২-২৩) অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ইউজিসির পক্ষে  চুক্তি স্বাক্ষর করেন কমিশনের সচিব ড. ফেরদৌস জামান এবং রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন রেজিস্ট্রার অধ্যাপক ডাঃ আনোয়ারুল কাদের। কমিশনের সচিব ও সংশ্লিষ্ট বিশ্ববিদ্যালয়গুলোর রেজিস্ট্রারবৃন্দ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এসময় উপস্থিত ছিলেন রামেবির উপাচার্য অধ্যাপক ডাঃ এজেডএম মোস্তফা হোসেন, রামেবির  উপাচার্যের একান্ত সচিব মোঃ ইসমাঈল হোসেন, সহকারী কলেজ পরিদশর্ক (চ.দা) ও ফোকাল পয়েন্ট মোঃ নাজমুল হোসেনসহ অনুষ্ঠানে কমিশনের বিভিন্ন বিভাগের পরিচালকসহ জ্যেষ্ঠ কর্মকর্তারা।

উল্লেখ্য, সরকারি কর্মকান্ডে স্বচ্ছতা ও দায়বদ্ধতা বৃদ্ধি, সম্পদের যথাযথ ব্যবহার ও সুশাসন নিশ্চিতকরণ এবং প্রাতিষ্ঠানিক সক্ষমতা উন্নয়নের লক্ষ্যে এপিএ প্রবর্তন করা হয়।

২০১৬-২০১৭ অর্থবছর থেকে ইউজিসি প্রতিবছর পাবলিক বিশ্ববিদ্যালয় সমূহের সঙ্গে এ চুক্তিটি স্বাক্ষর করে আসছে।

রাজশাহীর সময়/এ