১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৪:৪৩:১০ অপরাহ্ন


২য় বঙ্গবন্ধু রাজশাহী টি-২০ ক্রিকেট রাইমা রেঞ্জার্স এর প্রথম জয়
ক্রিড়া ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১৬-০৬-২০২২
২য় বঙ্গবন্ধু রাজশাহী টি-২০ ক্রিকেট  রাইমা রেঞ্জার্স এর প্রথম জয় ২য় বঙ্গবন্ধু রাজশাহী টি-২০ ক্রিকেট রাইমা রেঞ্জার্স এর প্রথম জয়


পর পর তিন ম্যাচে হারার পর অবশেষে জয় পেল তারকা খেলোয়াড়দের নিয়ে গড়া রাইমা রেঞ্জর্স। নিজেদের ৪র্থ খেলায় সেন্টিনেলস এসবিআই কে ৭ উইকেটে পরাজিত করে এলিমেটর পর্বে খেলার আশা জাগিয়ে রাখল রাইমা রেঞ্জার্স।

গত বৃহসপতিবার (১৬জুন) শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত রাজশাহী বিভাগীয় ক্রিকেটার্স এসোসিয়েশনের আয়োজনে ২য় বঙ্গবন্ধু রাজশাহী টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টের গুরুত্বপূর্ণ দিনের প্রথম খেলায় টস জিতে সেন্টিনেলস কে ব্যাট করার আমন্ত্রন জানান রাইমা রেঞ্জার্স এর অধিনায়ক মিজান।

জিম্বাবুয়ের জাতীয় ক্রিকেট দলের তারকা খেলোয়াড়া সিকান্দার রাজা বখত ও শ্রীলল্কা জাতীয় ক্রিকেট খেলোয়াড় চন্দ্রিকা ডি সিলভার বিধ্বংসী বোলিংয়ে মাত্র ৮ উইকেটের বিনিময়ে ১১৭ রানে ধেমে যায় সেন্টিনেলস এসবিআই‘র ইনিংস। দলের পক্ষে রহিম অপরাজিত ১৫ বলে ২৫ ও নেহাদ ১৮ বলে অপরাজিত ২৫ রান করেন।

রাইমা রেঞ্জার্স‘র সেকেন্দার রাজা  ৪ ওভারে ১৮ রানে ২ উইকেট লাভ করেন। এছাড়াও চন্দ্রিকা ডি সিলভা, নাহিদ ও অন্তর ১টি করে উইকেট লাভ করেন।

১১৮ রানের জয়ের লক্ষ ব্যাট করতে নেমে  মাত্র ১০ রানে রাইমা দুই উদ্বোধনী ব্যাটার সাজ ঘরে ফিরে গেল কিছুটা বিপদে পরে রাইমা রেঞ্জার্স। সেখান থেকে সেকান্দার রাজা‘র ঝড় ব্যাটি এ  কিছুটা বিপদ মুক্ত হয় রাইমা রেঞ্জাস। রাজা ব্যাক্তিগত ১৩ বলে ৩০ ও দলের ৪০ রানের মাথায়  দেলোয়ারের বলে ক্যাচ আউট হলে উইকেটে আসেন অধিনায়ক মিজান। উইকেটে এসেই মারমুখি হয়ে উঠেন দলের অধিনায়ক মিজান তার সাথে কম যায়নি হৃদয়ও। মিজান ২০ বলে অপরাজিত ৪৭ ও হৃদয় ১১ বলে ২৮ রান করেন ।  রাইমা রেঞ্জার্স ৯ ওভারে ৩ উইকেট হারিয়ে ১২৩ রান করে ১ম জয় তুলে এলিমেটর রাউন্ডে টিকে থাকার কিছুটার আশা জাগিয়ে রাখলো।

দিনের অপর খেলায় অংশ নিবে ফাইটার রাজশাহী ও শহীদ শামসুল আলম স্মৃতি সংঘ।