১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:১০:২১ অপরাহ্ন


পরিচালক-প্রযোজকদের কাছে অনন্যা পান্ডেকে শুনতে হতো, তাঁর স্তন নাকি বেশিই ছোট !
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ১৭-০৬-২০২২
পরিচালক-প্রযোজকদের কাছে অনন্যা পান্ডেকে শুনতে হতো, তাঁর স্তন নাকি বেশিই ছোট ! পরিচালক-প্রযোজকদের কাছে অনন্যা পান্ডেকে শুনতে হতো, তাঁর স্তন নাকি বেশিই ছোট !


বলিউডের স্টারকিডদের মধ্যে অন্যতম জনপ্রিয় চাঙ্কি পাণ্ডে-কন্যা অনন্যা পাণ্ডে। 'স্টুডেন্ট অফ দ্য ইয়াত টু', 'গেহরাইয়াঁ'-র মতো ছবি দিয়ে নিজের শক্তপোক্ত ফ্যান বেস তৈরি করেছেন এই সুন্দরী নায়িকা। তবে বিতর্ক তাঁর পিছু ছাড়েনা।

একবার অনন্যা সাক্ষাৎকারে জানিয়েছিলেন, সবাই নাকি তাঁকে কঙ্কাল বলে ট্রোল করে, তাঁর পা-দুটো নাকি অস্বাভাবিকরকম সরু। এবার নায়িকা সামনে আনলেন তাঁর কেরিয়ারের শুরুর দিকের এক অভিজ্ঞতা।

রণবীরের চ্যাট-শোয়ে অনন্যা জানান, ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখতে না রাখতেই একাধিক পরিচালক-প্রযোজকদের কাছে তাঁকে শুনতে হত, তাঁর স্তন নাকি বেশিই ছোট, চোখে পড়ার মতো না! নায়িকা হিসাবে আকর্ষণীয় নয়, কাজেই সবাই উপদেশ দিতেন অস্ত্রোপচার করে স্তন ভারী করার!

অনন্যা পন্ডের কথায়, ‘‘তখন সবে অডিশন দেওয়া শুরু করেছি। একে নার্ভাস, তারমধ্যেই শুনতে হত শরীর নিয়ে অশালীন সব মন্তব্য! আমি খুব ডিপরেসড হয়ে পড়তাম! কেউ বলতো মুখে এই পরিবর্তণ করতে হবে, কেউ বলতো ফিগারে এই বদল আনতে হবে। শুনতে হতো অশালীন মন্তব্যও।অনেকেই বলতেন, চেহারাটা ভারী কর, ওজন বাড়াও বিশেষ করে স্তন ভরাট কর। অতীতের একটি সাক্ষাৎকারে 'গেহরাঁইয়া' স্টার জানিয়েছিলেন, অভিনয়ে আসার আগে বাবা-মায়ের সঙ্গে হেঁটে গেলে শুনতে হত, ‘ছেলেদের মতো সবটা সমান’ কিংবা ‘ফ্ল্যাট স্ক্রিন’ জাতীয় কুৎসিত মন্তব্য।

অন্যদিকে, পরিচালক হিসাবে করণ জোহরের আগামী ছবি ‘রকি অউর রানি কি প্রেম কহানি’-তে রণবীর সিং এবং আলিয়া ভাটের পাশাপাশি রয়েছে বিশাল 'ধমাকা'! শুধু রণবীর-আলিয়া নন, এই ছবিতে একসঙ্গে হাজির হবেন আরও তিন নায়িকা। সারা আলি খান, জাহ্নবী কাপুর এবং অনন্যা পাণ্ডে। ছবির একটি গানে তিন নায়িকাকে একসঙ্গে পা মেলাতে দেখা যাবে। ছবির বিশেষ কিছু দৃশ্যেও দেখা যেতে পারে সারা, জাহ্নবী এবং অনন্যাকে।