২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:৩১:০৪ পূর্বাহ্ন


গভীর রাতে বৃদ্ধকে কুপিয়ে হত্যা
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০-০৬-২০২২
গভীর রাতে বৃদ্ধকে কুপিয়ে হত্যা ফাইল ফটো


নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার ভুলতা এলাকায় গভীর রাতে রফিকুল ইসলাম (৬০) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (২০ জুন) ভোর পৌনে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভোর পৌনে ৬টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত রফিকুল ইসলামের স্ত্রী রুপালি বেগম জানান, রাতে ডাকাতি করতে এসে তার স্বামীকে কুপিয়ে আহত করা হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে ডাকাতরা কিছু নিয়ে গেছে কি না সে বিষয়ে কিছু বলতে পারেননি তিনি।

রূপগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) উত্তম কুমার জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। এসে তার স্ত্রীর সঙ্গে কথা বলেছি। তার স্ত্রী জানিয়েছেন রাতে কে যেন তাকে ডাক দেয়। পরে ঘর থেকে বাইরে গেলে দুই ব্যক্তি তাকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। ওই বাসায় তারা স্বামী-স্ত্রী দুজনই থাকেন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, স্ত্রী অভিযোগ করেছেন এটি ডাকাতির ঘটনা। তবে ঘটনার মোটিভ দেখে আমাদের কাছে সেটা মনে হচ্ছে না। মৃত রফিকুল ইসলাম আর রুপালি বেগম দুজনেরই দ্বিতীয় বিয়ে এটি। এই ঘরে তাদের কোনো সন্তান নেই। বিষয়টি রহস্যজনক মনে হচ্ছে। সিনিয়র স্যার এসেছেন, বিষয়টির তদন্ত চলছে। আমরা তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করছি।

রাজশাহীর সময়/এম