২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১২:৪৮:৩৭ পূর্বাহ্ন


গাবতলীর সোনারায় ইউপি ভবনে সকল কার্যক্রম করার দাবীতে মানববন্ধন
গাবতলী (বগুড়া) উপজেলা প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২০-০৬-২০২২
গাবতলীর সোনারায় ইউপি ভবনে সকল কার্যক্রম করার দাবীতে মানববন্ধন গাবতলীর সোনারায় ইউপি ভবনে সকল কার্যক্রম করার দাবীতে মানববন্ধন


বগুড়া গাবতলীর ২নং সোনারায় ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে সকল নাগরিক সেবা প্রদান ও কার্যক্রম পরিচালনা করার দাবীতে মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করা হয়েছে।

সোমবার (২০ জুন) বিকালে আটাপাড়া বাজারে মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করা হয়। 

সোনারায় ইউনিয়নের সচেতন নাগরিকবৃন্দ ও ইউপি সদস্যদের আয়োজনে ইউপি সদস্য পেস্তা মন্ডলের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন ইউপি সদস্য জহুরুল ইসলাম, জুলফিকার আলী শ্যামল, মহিদুল ইসলাম, আলেক উদ্দিন কালু, রঞ্জু মিয়া, রাজা মন্ডল, সাবেক ইউপি সদস্য সাহাদত হোসেন গামা, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু হায়াত সুইট, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম, সাধারন সম্পাদক আরিফুর ইসলাম, সাংগঠনিক সম্পাদক হোসেন আলী, ভূক্তভোগী সিয়াম আহম্মেদ রনি, বুলি বেগম প্রমূখ। 

বক্তাগন বলেন, বর্তমান চেয়ারম্যান মজিবুর রহমান আলতাব (তিনি) ইউপি’র সকল কার্যক্রম নিজ বাড়ী থেকে করছে। এমনকি তিনি বিভিন্ন (নাগরিক সেবা) গৃহিতার নিকট থেকে অতিরিক্ত ফি আদায় করছে। এতে করে সাধারন জনগণ নানা ভাবে হয়রানী স্বীকার ও চরম ভূগান্তি পোহাতে হচ্ছে। এজন্য আটাপাড়াস্থ ইউপি কার্যালয় থেকে সকল কার্যক্রম পরিচালনা করার জন্য এবং জন্ম নিবন্ধন, ট্রেড লাইন্সেস, মৃত্যু সনদ ও বিভিন্ন ফি সরকারী নির্ধারিত টাকায় নেওয়া ও ইউপি ভবন থেকে সকল কার্যক্রম পরিচালনার করার জোর দাবী জানানো হয়েছে।

রাজশাহীর সময়/এএইচ