১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৩:২০:০০ অপরাহ্ন


টাঙ্গাইলের একটি স্কুলের আবাসিক ভবনে শিক্ষার্থীর লাশ!
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ২১-০৬-২০২২
টাঙ্গাইলের একটি স্কুলের আবাসিক ভবনে শিক্ষার্থীর লাশ! টাঙ্গাইলের একটি স্কুলের আবাসিক ভবনে শিক্ষার্থীর লাশ!


টাঙ্গাইল শহরের সৃষ্টি একাডেমিক স্কুলের আবাসিক ভবন থেকে শিহাব মিয়া নামে পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২০ জুন) দুপুরে স্কুল থেকে ফোন পেয়ে হাসপাতালের মর্গে গিয়ে শিহাবের মরদেহ দেখতে পায় পরিবার। জানতে পারেন ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়েছে। শিহাবকে হত্যা করা হয়েছে বলে দাবি করেছেন তারা।

পরিবার থেকে বলা হয়, অনেক স্বপ্ন ছিল শিহাবকে নিয়ে। সে একদিন মানুষের মতো মানুষ হবে। বাবা মায়ের মুখ উজ্জ্বল করবে। কিন্তু স্বপ্ন শুধু স্বপ্নই রয়ে গেল। প্রিয় সন্তানের এমন মৃত্যু যেন কোনোভাবেই মেনে নিতে পারছে না তারা। তাদের আহাজারিতে ভারি হয়ে ওঠে পুরো হাসপাতাল এলাকা।

নিহত স্কুলছাত্র শিহাব সখীপুর উপজেলার বেরবাড়ি গ্রামের প্রবাসী ইলিয়াস হোসেনের ছেলে। চার মাস আগে শিহাবকে টাঙ্গাইল শহরের সৃষ্টি একাডেমিক স্কুলে পঞ্চম শ্রেণিতে ভর্তি করে তার পরিবার। এরপর থেকেই সে স্কুলের আবাসিক ভবনে থেকে পড়ালেখা করে আসছে। 

পরিবারের কাছ থেকে দূরে থাকলেও শিহাব কখনো জানায়নি যে, তার আবাসিকে থাকতে ভালো লাগে না। সহপাঠীদের সঙ্গে বেশ ভালোই সময় কাটছিল শিহাবের। হঠাৎ সোমবার দুপুরে স্কুল থেকে শিহাবের বড় ভাইকে ফোন করে জানান হয়, শিহাব অ্যাক্সিডেন্ট করেছে। তাদের দ্রুত হাসপাতালে আসতে বলা হয়। পরে তারা হাসপাতালে এসে মর্গে শিহাবের মরদেহ দেখতে পান।

তাদের দাবি, শিহাবকে হত্যা করা হয়েছে। তদন্তসাপেক্ষে কর্তৃপক্ষের শাস্তি দাবি করেছে শিহাবের পরিবার।

এ বিষয়ে স্কুল কর্তৃপক্ষ কিছু বলতে রাজি হয়নি। তবে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ সরোয়ার হোসেন জানান, ‘আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহ ময়নাতদন্ত চলছে। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’

এর আগেও সৃষ্টি একাডেমিক স্কুল ভবনের ছাদে এক শিক্ষার্থীর মরদেহ পাওয়া যায়।