২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৫:১৯:৫৮ অপরাহ্ন


একজন সত্যিকারের ফিটনেস বাফ, জাহ্নবী কাপুর
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২২-০৬-২০২২
একজন সত্যিকারের ফিটনেস বাফ, জাহ্নবী কাপুর একজন সত্যিকারের ফিটনেস বাফ, জাহ্নবী কাপুর


একজন সত্যিকারের ফিটনেস বাফ, জাহ্নবী কাপুরকে তার জিম বা স্টুডিও থেকে বেরিয়ে আসতে দেখা গেছে অসংখ্য বুকমার্ক-যোগ্য ক্রপ টপ সহ নিয়ন টাই-ডাই লেগিংস এবং হাফপ্যান্টের সাথে জুটিবদ্ধ নিরপেক্ষ স্পোর্টস ব্রা, সেইসাথে কুর্তা সেটের মধ্যে তার বাছাইগুলি দোদুল্যমান।

তার ঘটনাবহুল দিওয়ালি উইকএন্ডের পরে, তরুণ অভিনেতাকে ২৯ অক্টোবর, ২০১৯-এ মুম্বাইতে জিমে যেতে দেখা গেছে। ওয়ার্কআউটের জন্য, তিনি একটি হালকা নীল স্পোর্টস ব্রা + সাদা শর্টস কম্বিনেশনের দিকে তাকালেন যা তার ভাস্কর্য করা অ্যাবসগুলিকে পুরোপুরি হাইলাইট করেছিল। তিনি তার চেহারা অ্যাক্সেসরাইজড কিভাবে একটি কটাক্ষপাত।

দেরীতে, জাহ্নবী কাপুর প্রায় সবসময়ই তার বিশ্বস্ত, নিরবধি চ্যানেল ২.৫৫ হ্যান্ডব্যাগের সাথে তার জিমের পোশাকগুলি ব্যবহার করে। আর এই সময়টাও আলাদা ছিল না। তার অফ-ডিউটি চেহারাটি সম্পূর্ণ করতে, তিনি গোলাপী এবং নীল রঙের একজোড়া আরামদায়ক ফ্লিপ-ফ্লপের দিকে তাকালেন৷ কাপুর তার বিশালাকার তালা ঢিলে রেখেছিলেন এবং তার মুখকে কোনো মেকআপ ছাড়াই রেখেছিলেন।

জাহ্নবী কাপুরের মতো জিম আলাদা করে শুধু একসাথে দেখায় না, তারা অন্যান্য বিপরীত অংশগুলির সাথেও ভাল কাজ করে। জিমিং থেকে শুরু করে ট্রেকিং পর্যন্ত, জাহ্নবী কাপুরের প্রতিটি ওয়ার্কআউট অ্যাক্টিভিটিতে মানাবে এবং বছরের শেষের দিকে ঠান্ডা হলে আপনি সবসময় তার মতো পোশাক পরতে পারেন একটি আরামদায়ক বম্বারের সাথে। তার ব্যর্থ-নিরাপদ ওয়ার্কআউট চেহারা পছন্দ করেন? আজকে আপনি কীভাবে এটি পুনরায় তৈরি করতে পারেন তা দেখতে এগিয়ে স্ক্রোল করুন৷