১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০২:৫৭:৫৪ অপরাহ্ন


নোয়াখালীতে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২২-০৬-২০২২
নোয়াখালীতে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ ফাইল ফটো


নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভায় এক কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগে প্রেমিক আবু দারদাহ বাপ্পী (২৫) ও তার সহযোগী হৃদয়কে (২৮) আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (২১ জুন) রাত সাড়ে ১১টার দিকে কিশোরীর মা বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

মামলায় উল্লেখ করা হয়, গত বৃহস্পতিবার আবু দারদাহ বাপ্পী বিয়ের প্রলোভনে ওই কিশোরীকে বসুরহাটের ভাড়া বাসায় নিয়ে একাধিকবার ধর্ষণ করে। এতে সহযোগিতা করে বাপ্পীর সহযোগী হৃদয়।

অভিযোগ সূত্রে জানা গেছে, বাপ্পী বসুরহাট বাজারের মসজিদ মার্কেটে একটি কাপড়ের দোকান দেয়। দোকানে আসা-যাওয়ার সুবাদে তাদের মধ্যে পরিচয় ও পরে সুসম্পর্ক গড়ে ওঠে।

এ সম্পর্কের সূত্র ধরে ওই কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে নিজের ভাড়া বাসায় নিয়ে একাধিকবার ধর্ষণ করে বাপ্পী। সবশেষ গত বৃহস্পতিবার কিশোরীকে পুনরায় ওই বাসায় নিয়ে আবারও ধর্ষণ করে। পরে বিষয়টি পরিবারকে জানালে থানায় এসে মামলা দায়ের করেন কিশোরীর মা।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান বলেন, অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে। কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

রাজশাহীর সময়/এম