০১ Jul ২০২২, শুক্রবার, ০৫:০০:১৮ পূর্বাহ্ন


চলন্ত ট্রেনের জানালা দিয়ে মাথা বের করে প্রাণ গেল কিশোরের
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ২৩-০৬-২০২২
চলন্ত ট্রেনের জানালা দিয়ে মাথা বের করে প্রাণ গেল কিশোরের চলন্ত ট্রেনের জানালা দিয়ে মাথা বের করে প্রাণ গেল কিশোরের


দিনাজপুরের পার্বতীপুরে চলন্ত ট্রেনের জানালা দিয়ে মাথা বের করে প্রাণ গেল কিশোরের (১৪)। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে পার্বতীপুর উপজেলার মনমথপুর স্টেশনের কাছে এই দুর্ঘটনা ঘটে।

ওই কিশোর আন্তঃনগর দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনের যাত্রী ছিল। এ ঘটনায় দিনাজপুর জিআরপি থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর এলাকাবাসী মনমথপুর স্টেশনে মাস্টার এবং রেলক্রসিংয়ে গেটম্যান পোস্টিং দেওয়ার দাবিতে ঢাকাগামী বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেন আধাঘণ্টা আটকে রাখেন।

পার্বতীপুর রেলওয়ে স্টেশন মাস্টর শওকত আলী জানান, সকাল সাড়ে ৯টার দিকে মনমথপুর স্টেশন পার হওয়ার আগে টি৫/এম গেটের সামনে আন্তঃনগর দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনের এক যাত্রী জানালা দিয়ে মাথা বের করলে সিগনাল বারে আঘাত লেগে ট্রেন থেকে ছিটকে পড়ে। এতে তার মাথা থেঁতলে যায় এবং ঘটনাস্থলেই মারা যায়। তার পরিচয় জানা যায়নি।

দিনাজপুর জিআরপি থানার ওসি এরশাদুল হক ভূঁইয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। তবে তার পরিচয় পাওয়া যায়নি। তার আনুমানিক বয়স ১৪ বছর।

তিনি আরো জানান, এই ঘটনার পর এলাকার মানুষ লাইনের ওপর দাঁড়িয়ে বাংলাবান্ধা ট্রেন আটক করে। পরে তারা মনমথপুর স্টেশনে মাস্টার এবং রেলক্রসিংয়ে গেটম্যান দেওয়ার মৌখিক দাবি জানিয়ে ট্রেনটি ছেড়ে দেয়।