০১ Jul ২০২২, শুক্রবার, ০৩:৫২:০৯ পূর্বাহ্ন


নিয়ামতপুরে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
মোঃ জাবেদ আলী নিয়ামতপুর উপজেলা প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২৩-০৬-২০২২
নিয়ামতপুরে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নিয়ামতপুরে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


সারা দেশের ন্যায় নওগাঁর নিয়ামতপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামীলগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বৃহস্পতিবার (২৩ জুন) সকাল ১০টায়  উপজেলা আওয়ামীলীগের নিজস্ব কার্যালয়ে  জাতীয় পতাকা ও দলীয় পতকা উত্তোলন মধ্য দিয়ে প্রতিষ্ঠা পালন করা হয়।

এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পন ও প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে  কেক কাটা  হয়। বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ নিহতের রুহের মাগফেরাত কামনা করে ও দোয়া ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয় ।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লবের সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহমেদ, নওগাঁ জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আবেদ হোসেন মিলন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সরকার কামাল হোসেন, আব্দুস সামাদ, সাংগঠনিক সম্পাদক সালেহ আহমেদ সজল, সহ-দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সেলিম রেজা রিপন, নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ¦ বজলুর রহমান নঈম,  উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম,  সাধারণ সম্পাদক শাহনাজ পারভীনসহ দলীয় ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

রাজশাহীর সময়/এএইচ