১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১২:৪৯:২০ অপরাহ্ন


ফায়ার সার্ভিসের সহযোগীতায় মৃত্যুর হাত থেকে রক্ষা পেল কুকুর
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২৪-০৬-২০২২
ফায়ার সার্ভিসের সহযোগীতায় মৃত্যুর হাত থেকে রক্ষা পেল কুকুর ফায়ার সার্ভিসের সহযোগীতায় মৃত্যুর হাত থেকে রক্ষা পেল কুকুর


গত পাঁচ-ছয় দিন থেকে একটি কুকুর প্লাস্টিকের বোতল মুখে নিয়ে বিভিন্ন দিক বেদিক ছুটাছুটি করছিল। নিজেকে সেই প্লাস্টিকের বোতলের ভিতর রেখে মৃত্যুর সাথে সে যেন পাঞ্জা লড়ছিল। আর এমন দৃশ্য দেখে এক যুবক তার কষ্টকে দেখে থামতে না পেরে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ কল করে ফায়ার সার্ভিসের সহযোগীতা চায়।খবর পেয়ে ফায়ার সার্ভিসের রেসকিউ টিম এসে কিছুক্ষণের মধ্যে কুকুরটির মুখ থেকে প্লাস্টিকের বোতলটি বের করে। এমন ঘটনাটি ঘটেছে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের জাহিদনগর গ্ৰামের।

যুবক মিঠুন আলী জানান,আমি কোন প্রাণীর কষ্ট দেখে থামতে পারি না।ওই কুকুরটিকে দেখে আমি খোঁজ নিলাম এটা কতদিন থেকে এভাবে রয়েছে। তারপর সিদ্ধান্ত নিলাম ৯৯৯ এ কল করে ফায়ার সার্ভিসের সহযোগীতা নি।তাহলে হয়তোবা কুকুরটি মৃত্যুর হাত থেকে রক্ষা পাবে। করণ সেভাবে  কুকুরটি থাকলে না খেয়ে একসময় মারা যেতো।

গোমস্তাপুর ফায়ার সার্ভিসের ওয়ারহাউস ইন্সপেক্টর রেজাউল করিম বলেন, আমাদের কাছে প্রতিটি প্রাণী দামী। বাংলাদেশ ফায়ার সার্ভিস যে কোন ঝুঁকিপূর্ণ প্রাণীকে রক্ষা করার জন্য দক্ষতার সাথে কাজ করে চলেছি। তারই ধারাবাহিকতায় আজকে দুপুর দেড়টার দিকে একটি কুকুরের মুখ থেকে প্লাস্টিকের বোতল বের করে কুকুরটিকে উদ্ধার করি।

রাজশাহীর সময়/এ