২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:২৩:৪১ পূর্বাহ্ন


নওগাঁয় ট্রাক,ট্রাক্টর ও সিএনজি সংঘর্ষে চার শিক্ষকসহ নিহত-৫ আহত-১
মোঃ জাবেদ আলী নিয়ামতপুর উপজেলা প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২৪-০৬-২০২২
নওগাঁয় ট্রাক,ট্রাক্টর ও সিএনজি সংঘর্ষে চার শিক্ষকসহ নিহত-৫ আহত-১ নওগাঁয় ট্রাক,ট্রাক্টর ও সিএনজি সংঘর্ষে চার শিক্ষকসহ নিহত-৫ আহত-১


নওগাঁয় ট্রাক, ট্রাক্টর ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন ও একজন আহত। আহত ব্যক্তি হলেন নুরজাহান খাতুন পোরশা কুড়িদও উচ্চ বিদ্যালয় সহকারী শিক্ষক। তাকে সঙ্গে সঙ্গে রাজশাহী সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

শুক্রবার সকাল ৮টার দিকে নওগাঁ সদর উপজেলার বাবলাতলী এলাকায় নওগাঁ-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতদের মধ্যে চারজনই প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। এদের মধ্যে নুরজাহান ও জান্নাতুন আপন দুই বোন।

নিহত পাঁচজনের মধ্যে চারজনের বাড়ি নওগাঁর নিয়ামতপুর উপজেলায়, তারা হলেন: নিয়ামতপুর উপজেলার বাদ নেহেন্দা গ্রামের দেলোয়ার হোসেন (৪৭)পানিহারা প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক,বিজলী গ্রামের মকবুল হোসেন (৫৮),বেলকাপুর হাই স্কুল সহকারী শিক্ষক, ভাদরন্ড গ্রামের জান্নাতুল (৩৫) গুজিশহর হাই স্কুল সহকারী শিক্ষিকা, ও ডাঙ্গাপাড়া গ্রামের অটোরিকশা চালক সেলিম (৪৫)। নিহত অপরজন হলেন গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার লেলিন (২৬) কর্মরত ছিলেন রামপুর দাখিল মাদ্রাসা। তারা একটি ট্রেনিংয়ে অংশ নিতে নিয়ামতপুর থেকে নওগাঁ শহরে যাচ্ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সিএনজিচালিত অটোরিকশাটি নিয়ামতপুর থেকে নওগাঁ শহরের দিকে আসছিল। ট্রাকটি নওগাঁ থেকে রাজশাহীর দিকে যাচ্ছিল। নওগাঁ সদর উপজেলার বাবলাতলী এলাকায় যাত্রীবাহী অটোরিকশাটির সঙ্গে প্রথমে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এর পর ছিটকে পড়া অটোরিকশাটিকে পেছন থেকে আসা ট্রাক্টরটি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। দুর্ঘটনাকবলিত ট্রাকটি সড়কের পাশে খাদে গিয়ে পড়ে। ঘটনার পর নওগাঁ ফায়ার সার্ভিসের দুটি দল উদ্ধারকাজ শুরু করে।

রাজশাহীর সময়/এম