২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১০:০৫:২৩ অপরাহ্ন


রায়গঞ্জে ৫০ কেজি গাঁজাসহ মাদক কারবারিগ্রেফতার -৩
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ২৪-০৬-২০২২
রায়গঞ্জে ৫০ কেজি গাঁজাসহ মাদক কারবারিগ্রেফতার -৩ রায়গঞ্জে ৫০ কেজি গাঁজাসহ মাদক কারবারিগ্রেফতার -৩


সিরাজগঞ্জের রায়গঞ্জে ৫০ কেজি গাঁজাসহ ৩ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। এ সময়  একটি কার্ভাড ভ্যান জব্দ  করা হয়েছে।

শুক্রবার  (২৪ জুন) দুপুর সোয়া ১২ টায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি  আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন ‘‘মা ফুড গার্ডেনের’’ সামনে ঢাকা-বগুড়া মহাসড়কের উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৫০কেজি  গাঁজাসহ ৩ জন মাদক কারবারিকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলো:  কুমিল্লা জেলার কোতয়ালী থানার দৌলতপুর গ্রামের মোঃ খোকন মিয়ার ছেলে মোঃ আব্দুর রহিম(৩৪), ময়মনসিংহ জেলার গৌরিপুর থানার ফুলহর বিটারপাড়া এলাকার মৃত আব্দুস সোবহানের ছেলে মোঃ সোলাইমান মিয়া(২২) ও একই এলাকার এলাকার মৃত মইনুদ্দিনের ছেলে মোঃ শাওন মিয়া(২২)। 

জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে মামলা দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‌্যাব।