২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৪:১৭:৫৭ অপরাহ্ন


রাহুল গান্ধীর কার্যালয়ে তাণ্ডব চালালো এসএফআই
আন্তর্জাতিক ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ২৫-০৬-২০২২
রাহুল গান্ধীর কার্যালয়ে তাণ্ডব চালালো এসএফআই রাহুল গান্ধীর কার্যালয়ে তাণ্ডব চালালো এসএফআই


কেরলে রাহুল গান্ধীর কার্যালয়ে তাণ্ডব চালানোর অভিযোগ উঠল এসএফআইয়ের বিরুদ্ধে। স্থানীয় কংগ্রেস নেতাদের অভিযোগ, বেধড়ক মারধর করেন এসএফআই কর্মী-সমর্থকরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করেছে পুলিশ। আহত হয়েছেন অনেকে।

সুরক্ষিত অভয়ারণ্য এবং জঙ্গলের বাফার জোন সংক্রান্ত বিজ্ঞপ্তি নিয়ে ওয়াইনাডের সাংসদ রাহুল মুখে কুলুপ এঁটেছে বলে অভিযোগ তুলেছে এসএফআই। তা নিয়ে শুক্রবার মিছিল করেন বাম ছাত্র সংগঠনের কর্মী-সমর্থকরা। সেইসময় পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। কংগ্রেসের অভিযোগ, ওয়াইনাডের কালপেট্টায় রাহুলের সাংসদ কার্যালয়ে ঢুকে পড়েন এসএফআইয়ের কর্মী-সমর্থকরা। রীতিমতো তাণ্ডব চালানো হয়। বেধড়ক মারধরেরও অভিযোগ ওঠে বাম ছাত্র সংগঠনের কর্মী-সমর্থকদের বিরুদ্ধে। 

কেরল বিধানসভার বিরোধী দলনেতা ভি ডি সাথিসানের টুইট করা একটি ভিডিয়োয় (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) দেখা গিয়েছে, কার্যালয়ের মধ্যে তুমুল হট্টগোল হচ্ছে। মারধরও করা হচ্ছে। তবে কে কাকে মারছে, তা বোঝা যায়নি। তিনি বলেন, 'ওয়াইনাডে রাহুল গান্ধীর সাংসদ অফিসে এসএফআইয়ের গুন্ডাদের ভয়ঙ্কর হামলা। আইন-শৃঙ্খলার চূড়ান্ত অবনতি হয়েছে। গুন্ডামি হচ্ছে। সিপিএম একটি সংগঠিত মাফিয়ায় পরিণত হয়েছে। কড়া ভাষায় এই হামলার তীব্র নিন্দা করছি।'

তারইমধ্যে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠি চালানো হয়। পুরো ঘটনায় আহত হয়েছেন কয়েকজন। এলাকার প্রচুর পুলিশকর্মী মোতায়েন করা হয়েছে। এখনও এলাকা থমথম আছে।